প্রকাশকাল: ১৬ জুন, ২০১৬

আত্মহত্যা করলেন মডেল সিনহা রাজ

গণবিপ্লব ডেস্কঃ

3_15935

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন মডেল মাহাতারা রহমান শৈলী (সিনহা রাজ)। জানা গেছে, স্বামী অভিনেতা ও পরিচালক অভিজিৎ অভির সঙ্গে মনোমালিন্যের জের ধরে আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি।
গত মঙ্গলবার রাত ১২টার পরে মহাখালীর দক্ষিণপাড়ার ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সিনহাকে দেখতে পেয়ে অভিজিৎ ও প্রতিবেশীরা উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় পুলিশ অভিজিৎ অভিকে গ্রেপ্তার করেছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে। অভিজিৎ পুলিশকে জানিয়েছেন, আর্থিক সংকটের কারণে তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার দিন নিত্যপ্রয়োজনীয় কেনাকাটা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। যার জের ধরেই আত্মহত্যা করেন সিনহা।
এ বিষয়ে সিনহার বাবা সাবেক পুলিশ সুপার মতিউর রহমান বলেন, ২ বছর আগে তাদের বিয়ে হয়। অভি ছিল মূলত কর্মহীন। যৌতুকের জন্য সিনহাকে মারধর করতো সে। এ কারণেই এ ঘটনা ঘটেছে।
পারিবারিকভাবে বিয়ের প্রথম সংসার ছেড়ে নতুন সংসার গড়েছিলেন অভিজিতের সঙ্গে। আগের সংসারে একটি মেয়ে সন্তানও রয়েছে। সিনহা বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

সূত্রঃ ইন্টারনেট 

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ