প্রকাশকাল: ৮ সেপ্টেম্বর, ২০১৮

আ.লীগে বিদ্রোহী প্রার্থীর জায়গা নেই : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টারঃ

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- বিএনপি-জামায়াত আবারও ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রে পায়তারা করছে। জনগণকে সাথে নিয়ে তাদের এ অপচেষ্টা কঠোর ভাবে প্রতিহত করা হবে।

দলের নেতাকর্মীদের প্রতি হুশিয়ারী দিয়ে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে দলের সাথে বিশ্বাস ঘাতকতা করলে, আওয়ামী লীগ থেকে মনোনয়ন ছাড়া বিদ্রোহী প্রার্থীদের জায়গা হবে না।

উত্তরবঙ্গে সফরে যাওয়ার পথে আজ শনিবার (০৮ সেপ্টম্ববর) বেলা ১১টার দিকে টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণ বিএনপি দুঃশাসন আর দেখতে চায় না। দেশের যে উন্নয়নের জোয়ার বইছে, তাতে জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনবে।

পথসভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম প্রমুখ।

নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন কাজ তৃণমূলে পৌঁছে দিয়ে দলকে আরও শক্তিশালী করতে উত্তরাঞ্চলে আওয়ামী লীগের ট্রেন সফরের অংশ হিসেবে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘নীলসাগর’ এক্সপ্রেস ট্রেন থেকে তিনি টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টশনে নামেন। পরে পথসভা শেষে বেলা সাড়ে ১১টার দিকে তিনি উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা দেন।

আওয়ামী লীগের নির্বাচনী এই সফরে অন্য নেতাদের মধ্যে আছেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ