আ.লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২০

মির্জাপুর ১৯ মার্চ : আওয়ামীলীগ নেতাকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন এক মাদক ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের বান্দাচালা গ্রামে।

পুলিশ সূত্র জানায়, ওই গ্রামের মাদক ব্যবসায়ী খলিল মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫) লতিফপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শহিদুল ইসলাম আলহাজের বাড়িতে ২শ পিস ইয়াবা রয়েছে বলে পুলিশকে গোপনে খবর দেয়। পরে তার কথা মতো মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশারের নেতৃত্বে পুলিশ দল আওয়ামীলীগ নেতার বাড়িতে তল্লাশী চালায়। কিন্ত পুলিশ ওই বাড়ি থেকে কোন মাদক উদ্ধার করতে না পারায় খবর দাতা রুবেল সম্পর্কে পুলিশের সন্দেহ হয়। এক পর্যায়ে রুবেলকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেহ তল্লাশী করে প্যান্টের দুই পকেট থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুর্ব শত্রুতার জের ধরে আওয়ামীলীগ নেতাকে ফাঁসানোর জন্য রুবেল এই পরিকল্পনা করে বলে পুলিশের কাছে স্বীকার করে। তার এ পরিকল্পনায় একই গ্রামের মিজান নামে আরও এক মাদক ব্যবসায়ী রয়েছে বলেও পুলিশ সূত্র জানিয়েছেন। তবে মিজান পলাতক রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানায় রুবেল ও মিজানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং মিজানকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার গণবিপ্লব-কে জানিয়েছেন।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া