প্রকাশকাল: ২৯ জুন, ২০১৬

ইন্টারনেটে ভাইরাল নেহার নগ্ন ভিডিও

বিনোদন ডেস্ক :

chayam-pooshiya1467164358

এর আগে অভিনেত্রী রাধিকা আপ্তের একটি নগ্ন ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। অবশ্য পরবর্তীতে তিনি ছবিটি তার নয় বলে জানিয়েছিলেন। এবার ইন্টারনেটে ভাইরাল হয়েছে নেহা মহাজন নামে আরেক মারাঠি অভিনেত্রীর ভিডিও।

তবে এটি নেহার মালায়ালাম সিনেমার একটি দৃশ্য বলে মনে করছেন অনেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নেহা মহাজন এক ব্যক্তির সঙ্গে নগ্ন হয়ে বিছানায় শুয়ে আছেন। এরপর উন্মুক্ত হয়ে গোসল করতে দেখা যায় তাকে। এর সবই ‘ছায়াম পুসিয়া ভেরু’ (২০১৫) শিরোনামের একটি সিনেমার দৃশ্য বলে জানা গেছে। সন্তোষ বাবুসেনাম এবং সতীশ বাবুসেনাম পরিচালিত সিনেমাটি নিষিদ্ধ করা হয়।

জানা গেছে, সিনেমা তৈরি হয়েছে জনপ্রিয় লেখক জন গ্রিসামের ‘দ্য পেইন্টেড হাউজ’ গল্প অবলম্বনে। ধারণা করা হচ্ছে, সিনেমাটি নিষিদ্ধ হওয়ার কারণে এটি প্রচারের জন্য নির্মাতারা এ ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন। তবে একইসঙ্গে প্রশ্ন উঠেছে, ‘ছায়াম পুসিয়া ভেরু’ সিনেমাটি ২০১৫ সালে নির্মিত হয়েছে তাহলে এখন কেন এটির ক্লিপ ইন্টারনেটে প্রকাশ পেল?

এর আগে নেহাকে ‘মিডনাইট চিলড্রেন’ শিরোনামের জনপ্রিয় একটি সিনেমায় দেখা গেছে। তার অন্যান্য সিনেমার মধ্যে রয়েছে ‘কফি অ্যানি বারাচ কাহি’ এবং ‘ইয়ুথ’ প্রভৃতি।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ