ইবিতে শাপলা ফোরামের পূর্ণমিলনী অনুষ্ঠিত

প্রকাশিত : ২৮ জুলাই, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট
ইবি সংবাদদাতাঃ 
ইসলামী বিশ্ববিদ্যালয় ( ইবি) শিক্ষকদের   প্রগতিশীল সংগঠন মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বসী” শাপলা ফোরামের “পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।
 শুক্রবার সকাল ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়াম বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
প্রগতিশীল ভাবধারা ও মুক্তিযুদ্ধের চোতনায় গঠিত শিক্ষক সংগঠন ‘শাপলা ফোরামের’ সাধারণ সম্পাদক  ও অর্থনীতি বিভাগের   প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়ার সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. কামাল উদ্দীন।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: হারুন – উর- রশীদ অাসকারী
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ- উপাচার্য  প্রফেসর ড.  শাহিনুর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন শাপলা ফোরামের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. রুহুল কেএম সালেহ, প্রফেসর মুঈদ রহমান, প্রফেসর ড. নাসিম বানু, প্রফেসর ড. মাহবুবুর রহমান, প্রফেসর ড. মিজানুর রহমান, প্রফেসর সাইফুল ইসলাম, প্রফেসর ড. মাহবুবর রহমান, প্রফেসর ড. মাহবুবুল আরফিন, প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রফেসর ড. আখতারুল ইসলাম জিল্লু, প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যকালে উপাচার্য প্রফেসর ড. রাশিদ অাসকারী বলেন, আমরা   অামাদের এই বিশ্ববিদ্যালয়কে একটি আন্তর্জাতিক ও অসাম্প্রদায়িক বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা করতে চাই, এ জন্য চাই অামাদের মাঝে ঐক্য,  মুক্তিযুদ্ধের চোতনায় ভাবধারা নিয়ে প্রগতিশীল শাপলা ফোরামের শিক্ষকগণ যদি ঐক্যবদ্ধ হয় তবে আর কোন প্রতিক্রিয়াশীল মাথাচাড়া দিয়ে উঠতে পারবেনা।
পরবর্তীতে বিভিন্ন বিভাগে   সদ্য নিয়োগপ্রাপ্ত ৫৮ জন শিক্ষককে   সংবর্ধনা দেয়া হয়।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ