উপনির্বাচনে জনগণ চাইলেও ইসি আমাকে ঠেকাতে চায় …..কাদের সিদ্দিকী

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০১৫
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

DSC06719ভ্রাম্যমান প্রতিনিধিঃ কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) উপ-নির্বাচনে জনগণ চাইলেও ইলেকশন কমিশন(ইসি) আমাকে ঠেকাতে চায়। তিনি বলেন, নির্বাচন কমিশন একটি স্বাধীন প্রতিষ্ঠান, সরকারের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা কুলাঙ্গাররা এ প্রতিষ্ঠানকে প্রভাবিত করতে সচেষ্ট। তারাই সরকারের ভাবমূর্তি বিনষ্ট করতে অপচেষ্টা চালাচ্ছে। আজ মঙ্গলবার(২৭ অক্টোবর) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা হাই স্কুল মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার সময় তিনি এসব কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন, মহামান্য হাইকোর্ট আমাকে নির্বাচন করার পক্ষে রায় দেয়ায় টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের মানুষ ভোট দেয়ার সুযোগ পেয়েছে। সরকারও একটি ভাল নির্বাচন অনুষ্ঠানের সুযোগ পেয়েছে। ইলেকশন কমিশনের(ইসি) এতে গাত্র দাহ হচ্ছে। তারা উপ-নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অতি উৎসাহী, অন্তত তাদের কর্মকান্ডে সেটাই প্রমাণিত হয়। তিনি বলেন, নির্বাচন কমিশন যা শুরু করেছে তাতে মনে হয় তারা একতরফা, একটি দলের পক্ষে কাজ করছে। আমি এমপি হওয়ার জন্য রাজনীতি করি না। জনগণের ভোটাধিকার অর্জনের জন্য রাজনীতি করি। নির্বাচন কমিশন সুপ্রীম কোর্ট থেকে জাতিসংঘে গেলেও আমার আপত্তি নেই। আমি আল্লাহর কাছে বিচার দিয়ে রেখেছি।
বঙ্গবীর বলেন, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের উপ-নির্বাচনে সরকার দলীয় প্রার্থী ছাড়া প্রতিদ্বন্দ্বিতা করার মতো উল্লেখযোগ্য কোন প্রার্থী নাই। কালিহাতীর মানুষ ভোট দেয়ার সুযোগ পেলে ‘গামছা মার্কা’কে বিপুল ভোটে বিজয়ী করবে। গামছার পক্ষে গণজোয়ার দেখে সরকার দলীয় প্রার্থীর ‘আগাম’ আশায় গুড়েবালি হয়েছে, সেজন্য ইসিকে দিয়ে নানা অপকৌশল করছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিতে চাইছে।
তিনি বলেন, আমি যদি যুদ্ধ না করতাম তাহলে অনেকেই চৌকিদার হওয়ারও সুযোগ পেতনা, আর এখন বড় বড় পদাসীন হয়ে অতীত ভুলে গেছে।
বিশিষ্ট রাজনীতিক বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন মল্লিকের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতিক, দলের জেলা শাখার সভাপতি এএইচএম আব্দুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কালিহাতী উপজেলা শাখার সভাপতি হাসমত আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ