প্রকাশকাল: ১২ সেপ্টেম্বর, ২০১৮
উপজেলা আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

এমপি সোহেল হাজারীর বিরুদ্ধে বিষেদাগার ( ভিডিও সহ )

মো. আল-আমিন খান : 

 

টাঙ্গাইলের কালিহাতীতে উপজেলা আওয়ামী লীগ ও শ্রমিক লীগের চার নেতাকে কুপিয়ে আহত করার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকালে শহীদ শফি সিদ্দিকী চত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর সমর্থনপুষ্ট ক্যাডাররা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন। তারা বলেন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে এমপি সোহেল হাজারী তার ক্যাডার বাহিনী দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মিদের ওপর হামলা চালাচ্ছে। এই সমাবেশ থেকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কয়েকজন প্রার্থী ঐক্যবদ্ধ হয়ে সোহেল হাজারীকে প্রতিহত করার ঘোষনা দেন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, এফবিসিসিআইয়ের পরিচালক ও আওয়ামী লীগ নেতা আবু নাসের, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, নারী ভাইস চেয়ারম্যান মনেরায়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ।

উল্লেখ্য, উল্লেখ্য, কালিহাতী উপজেলা সদরের সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ভবন নিলামে বিক্রি করা হয়। ঠিকাদার ভবনটি ভাঙতে গেলে গ্রেপ্তারকৃতরা চাঁদা দাবি করে। পরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের উপস্থিতিতে ভবনটি ভাঙতে গেলে শান্ত’র নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় শ্রমিক নেতা আমিনুল ইসলাম আমিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ ও পৌর শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রাসেল গুরুতর আহত হন।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ