প্রকাশকাল: ৯ এপ্রিল, ২০১৬

কালিহাতীতে আ’লীগের মনোনয়ন পেতে রাজাকারের ভাইয়ের দৌঁড়ঝাপ

ভ্রাম্যমান প্রতিনিধিঃ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ইউপি নির্বাচনে গোপালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদে দলীয় মনোনয়ন পেতে চিহ্নিত রাজাকারের ভাই হযরত আলী তালুকদার উপজেলার নেতাদের পিছনে দৌঁড়ঝাপ শুরু করেছেন।
জানাগেছে, গোহালিয়াবাড়ীর মৃত কাশেম তালুকদারের ছেলে হযরত আলী তালুকদার নিজেকে আওয়ামীলীগের কর্মী দাবি করে দলীয় মনোনয়ন পেতে দৌঁড়ঝাপ শুরু করলেও তৃণমূলের নেতাকর্মীরা দাবি করছেন, তার বাবা ১৯৭১ সালে মুসলিমলীগের সদস্য ছিলেন, ৫ সহোদর ও এক চাচাত ভাই এবং আপন মামা সরাসরি রাজাকার ছিল। তার সহোদর রাজাকার ভাইয়েরা হচ্ছেন, নিজাম তালুকদার, ছোরহাব তালুকদার, হাকিম তালুকদার, ছবুর তালুকদার ও আ. হাই তালুকদার। তার আপন চাচাত ভাই চাঁন মিয়া তালুকদার ও মামা এলাহি বক্সও ১৯৭১ সালে পাক হানাদারদের সহযোগী রাজাকার বাহিনীতে যোগ দেন।
রাজাকার বাহিনীতে থাকাকালে তারা দেশের মুক্তিকামী সাধারণ মানুষের উপর সীমাহীন অত্যাচার নির্যাতন ও মুক্তিযোদ্ধাদের হত্যা করেছেন। তাছাড়া হযরত আলী তালুকদার বঙ্গবন্ধুসেতু নির্মাণের সময়ে আওয়ামীলীগে যোগ দেন এবং আওয়ামীলীগের দলীয় পরিচয় ব্যবহার করে অবৈধভাবে কোটি কোটি টাকার কাজ বাগিয়ে নেন।
এ ধরণের একজন বিতর্কিত ব্যক্তিকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়া হলে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা লঙ্ঘন করা হবে বলে মনে করে তৃণমূলের নেতাকর্মীরা।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ