কালিহাতীতে উপজেলা চেয়ারম্যানের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত : ১১ জানুয়ারী, ২০১৯
আব্দুল্লাহ আল মাসুদ
স্টাফ রিপোর্টার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার প্রচন্ড শীত উপেক্ষা করে বুধবার(৯ জানুয়ারি) দিবাগত রাতে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

তিনি কালিহাতী উপজেলা সদর, এলেঙ্গা বাসস্ট্যান্ড, বল্লা বাজারসহ বিভিন্নস্থানে ঘুরে ঘুরে প্রতিবন্ধী, পাগল, ভিক্ষুক, দুস্থ্য ও ছিন্নমূল মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন। এছাড়া অতি দরিদ্র কয়েকটি পরিবারের বাড়িতে হঠাৎ উপস্থিত হয়ে ঘুম থেকে ডেকে তুলে কম্বল দিচ্ছেন।

রাতে শীতবস্ত্র বিতরণকালে মোজহারুল ইসলাম তালুকদার বলেন, মানুষ মানুষের জন্যে। তাই শীতে সকল বিত্তবানের উচিত শীতার্তদের পাশে দাঁড়ানো। পুরো শীতেই আমার এই কাজ চলমান থাকবে। উপজেলা চেয়ারম্যানের এই ব্যতিক্রমী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।

এসময় উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা গোলাপ, বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসমত আলী, টাঙ্গাইল জেলা কৃষক লীগের সহ-সভাপতি জমির উদ্দিন আমিরী, বঙ্গবন্ধু জাতীয় পেশাজীবী লীগের সভাপতি রায়হান কবির রানা, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা প্রমুখ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ




এইমাত্র পাওয়া