কালিহাতীতে ছিনতাইকালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আটক

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০১৯

টাঙ্গাইলের কালিহাতীতে কুষ্টিয়াগামী একটি বাসে ছিনতাইয়ের চেষ্টাকালে ডিবি পরিচয়ধারী এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।

ঢাকা থেকে কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এস বি পরিবহনের একটি বাসে ছিনতাইয়ের চেষ্টাকালে ওই অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করা গেলেও অপর ৫ সঙ্গী পালিয়ে যায়। গ্রেফতারকৃত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তালেব গাজীপুর জেলার আশুলিয়ার ডেন্ডাবর পল্লী বিদ্যুৎ এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে। ২০১৩ সালে রংপুর ক্যান্টনমেন্ট থেকে সেনা সদস্য আবু তালেব অবসর গ্রহণ করেন।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এস বি পরিবহনের ওই বাসটি আশুলিয়া এলাকায় পৌছালে দুটি মাইক্রোবাসযোগে ডিবি পরিচয়ধারী ৫ ব্যক্তি বাসটি থামিয়ে ভিতরে প্রবেশ করেন। এ সময় ডিবি পরিচয়ধারী ওই ব্যক্তিরা কুষ্টিয়ার ১০-১২ জন গরু ব্যবসায়ীকে মাদক ব্যবসায়ী পরিচয় দিয়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। এ সময় ওই গরু ব্যবসায়ীদের জোরপূর্বক নামানো চেষ্টাকালে গাড়ি চালক ও সুপারভাইজার ডিবি পুলিশ নিশ্চিতের দাবী জানালে ডিবি পরিচয়ধারীদের ৪ ব্যক্তি লাফিয়ে দ্রুত বাস থেকে নেমে পরেন।

তবে কাষ্টিয়াগামী গাড়ির চালক কৌশলে ডিবি পরিচয়ধারী ওই ছিনতাইকারী চক্রের সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে নিয়ে দ্রুত বাসটি চালিয়ে এসে এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্বরে থামান। এ সময় ওই চালক বিষয়টি কালিহাতী পুলিশকে অবগত করেন। এ সংবাদের ভিত্তিতেই পুলিশ অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তালেবকে আটক করে কালিহাতী থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া