কালিহাতীতে প্রতিবেশী বন্ধুর হাতে এসএসসি পরীক্ষার্থী খুন : যুবক গ্রেপ্তার

প্রকাশিত : ১৫ ডিসেম্বর, ২০১৫

ভ্রাম্যমান প্রতিনিধিঃ

খুন

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাজী শমসের আলী কারিগরি স্কুল ও বিএম কলেজের এসএসসি পরীক্ষার্থী মো. শামীম মিয়া (২১) প্রতিবেশী বন্ধুর হাতে খুন হয়েছে। যমুনা নদীর আলীপুর অংশের পাড় থেকে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে পুলিশ শামীমের লাশ উদ্ধার করেছে। সে কালিহাতী উপজেলার আলীপুর গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে।
পারিবারিক সূত্রে জানাগেছে, শামীম একটি মোটরসাইকেল কেনার জন্য ৪৫ হাজার টাকা জোগার করে। গত ১২ ডিসেম্বর (শনিবার) বিকালে প্রতিবেশী বন্ধু ও জামাল উদ্দিনের ছেলে মো. জুয়েল (২৪) পুরাতন মোটর সাইকেল কিনে দেয়ার কথা বলে শামীমকে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর জুয়েল বাড়ি ফিরে এলেও শামীম নিখোঁজ ছিল। জুয়েল তার বন্ধু শামীমের নিখোঁজের বিষয়ে কোন সদুত্তর দিতে পারেনি। বিভিন্নস্থানে খুঁজে না পেয়ে রোববার(১৩ ডিসেম্বর) পরিবারের পক্ষ থেকে শামীম অপহৃত হওয়ার বিষয়ে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পুলিশ শামীমের প্রতিবেশী বন্ধু মো. জুয়েলকে আটক করে। পরে জুয়েলের স্বীকারোক্তি অনুযায়ী আলীপুর গ্রামের যমুনা নদীর পাড় থেকে মঙ্গলবার(১৫ ডিসেম্বর) সকালে শামীমের লাশ উদ্ধার করে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) সাইফুল ইসলাম ফরাজী জানান, সন্দেহজনকভাবে আটক জুয়েল এসএসসি পরীক্ষার্থী শামীমকে অপহরণ ও হত্যার কথা স্বীকার করেছে। তবে এ ঘটনার সাথে কে কে জড়িত তা এখনও বলেনি। তাকে জ্ঞিাসাবাদ করা হচ্ছে। শামীমের লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া