৮ অক্টোবর, ২০১৮ প্রকাশ হয়েছে

কালিহাতীতে প্রধানমন্ত্রীর কটুক্তিকারীকে গ্রেপ্তার না করায় সভা র্বজন

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলের কালিহাতীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিকারীকে গ্রেপ্তার না করায় আইন শৃংখলা কমিটির সভা বর্জন করেছেন ইউপি চেয়ারম্যানসহ সদস্যরা। সোমবার (৮ অক্টোবর) কালিহাতী উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভাটি বর্জন করেন তারা। সভায় কালিহাতী থানার ওসির বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনেন এবং আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানান কমিটির সদস্যরা।

জানা যায় সোমবার সকালে কালিহাতী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাফিসা আক্তারের সভাপতিত্বে আইন-শৃংখলা কমিটির সভা শুরু হয় । সভায় নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা-মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী বলেন নাগবাড়ী ইউপি সদস্য সৈয়দ আব্দুল হালিম ধারাবাহিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তিপূর্ণ এবং উস্কানীমূলক লেখা পোস্ট ও শেয়ার করেন। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। এতে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন কালিহাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কটুক্তিকারীকে আটক না করায় আমরা সভা বর্জন করেছি।

কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা বলেন গত সেপ্টেম্বর মাসে আইন-শৃংখলা কমিটির সভায় প্রধানমন্ত্রীর কটুক্তিকারীকে গ্রেপ্তারের দাবি জানানো হয়। কিন্তু পুলিশ তাকে আটক না করায় ক্ষোভে সভা বর্জন করা হয়েছে। উপজেলার ১৩ টি ইউনিয় পরিষদের চেয়ারম্যান এবং কমিটির সদস্যরা তীব্র নিন্দা প্রকাশ করে সভাটি বর্জন করেন।

এবিষয়ে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন সভা বর্জনের কথা স্বীকার করে বলেন তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করতে গেলে পুলিশ হেড কোয়ার্টারের অনুমতি লাগে। আমরা অভিযোগের প্রেক্ষিতে জিডি করে মামলা করার অনুমতির জন্য আবেদন করেছি। অনুমতি পেলেই কটুক্তিকারী সৈয়দ আব্দুল হালিমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ