কালিহাতীতে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ২১ আগস্ট, ২০১৭
গণবিপ্লব
রিপোর্ট

কালিহাতী প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের উদ্যোগে বন্যা কবলিত মানুষের মাঝে রোববার (২০ আগস্ট) বিকালে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৫০০ টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী হিসেবে শুকনা খাবার , চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, মোমবাতি, সাবান, তেল ও ম্যাচ দেয়া হয়।

কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন। তিনি বলেন কালিহাতী উপজেলায় স্মরণকালের ভয়াবহ বন্যা চলছে। ক্ষতিগ্রস্থ হয়েছেন লাখো মানুষ। ক্ষতিগ্রস্থ মানুষের পাশে বর্তমান সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় আছেন। প্রতিটি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের তালিকা করা হচ্ছে। তালিকা অনুযায়ী তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।

ত্রাণ পেয়ে কালিহাতী উপজেলার বেরিপটল গ্রামের হালিমা বেওয়া (৬০) নামের এক অসহায় বৃদ্ধা সন্তোষ প্রকাশ করে বলেন এই পয়লা কেউ আমাগো কিছু দিল। আমরা এহন খুবই বিপদে আছি।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসার উদ্দিন, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, বিআরডিবি এর চেয়ারম্যান আফাজ উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী গাজিউর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া