কালিহাতীতে ব্রীজের পাটাতন দেবে ঝুঁকিপূর্ণ যান চলাচল

প্রকাশিত : ৫ জুলাই, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

কালিহাতী সংবাদদাতাঃ

টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার শ্যামপুর ব্রীজের পাটাতন দেবে ফাঁকা হয়ে গেছে। এতে অত্যন্ত ঝুঁকি নিয়ে যানচলাচল করছে। যে কোন সময় ঘটতে পারে ভয়াবহ দূর্ঘটনা। বন্ধ হয়ে যেতে পারে এই সড়কের যান চলাচল।
সরেজমিনে বৃহস্পতিবার দেখা যায়, ব্রীজের দক্ষিণ পাশের ষ্টীলের কয়েকটি পাটাতন দেবে ফাঁকা হয়ে গেছে। এরমধ্যেই ঝুঁকি নিয়ে মালবাহী ও যাত্রীবাহী শত শত যানবাহন চলাচল করছে।
এই সড়ক দিয়ে টাঙ্গাইলের কালিহাতী, ভূঞাপুর ও ঘাটাইল উপজেলার হাজার হাজার মানুষ প্রতিদিন যাতায়াত করেন। তারাকান্দি সার কারখানায় যাওয়া আসার প্রধান সড়ক এটিই। টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট থাকলে বিকল্প হিসেবে এই সড়ক ব্যবহার করা হয়। বঙ্গবন্ধু সেনানিবাসের কর্মকর্তা-কর্মচারীরা এই সড়ক দিয়ে যাতায়াত করেন।
আবু বকর নামের সিএনজি চালিত অটো রিক্সা চালক বলেন, শ্যামপুর ব্রীজের এই অবস্থা গত কয়েকদিন যাবত সৃষ্টি হয়েছে। যে কোন সময় পাটাতন ভেঙ্গে যানচলাচল বন্ধ হয়ে যেতে পারে।
সোলায়মান মিয়া নামের এক বাস যাত্রী বলেন, শুধু এই শ্যামপুর ব্রীজ নয় এই সড়কের এলেঙ্গা খেকে ভূঞাপুর পর্যন্ত প্রায় সবগুলো ব্রীজই ঝুঁকিপূর্ণ। আমরা আতংক নিয়ে চলাচল করি।
এ বিষয়ে সড়ক ও জনপদ বিভাগ টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মোমিনুল এহসান বলেন, শ্যামপুর ব্রীজের এই অবস্থার কথা আমি কেবল জানলাম। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ