কালিহাতীতে মাদক ব্যবসায়ীদের ঘর-বাড়ি ভেঙে দিলো এলাকাবাসী

প্রকাশিত : ২১ জুন, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

কালিহাতী সংবাদদাতা ঃ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের মোস্তফা, সোনা মিয়া, মজিবরসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীর ঘরবাড়ি ভেঙে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালায় তারা । এ সময় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরিবারের লোকজন আশ্রয় নেয় আত্মীয়স্বজনের বাড়িতে।

সরজমিনে জানা যায়,উপজেলার গোহালিয়া বাড়ি ইউনিয়নের সরাতৈল গ্রামের মজিবর, সোনা মিয়া, মোস্তাফাসহ বেশ কয়েকজন ব্যক্তি প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছিলো। বিষয়টি নজরে আসে এলাকাবাসী। এসব মাদক ব্যবসায়ীদের নির্মূলের লক্ষ্য বৃহস্পতিবার সকালে স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তার, হেফজুর মাস্টার, ফজলু মিয়া, রায়হানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বৈঠকে বসে। ওই বৈঠকেই মাদক ব্যবসায়ীদের এলাকা থেকে বিতাড়িত ও ঘরবাড়ি উচ্ছেদের সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী সকল গ্রামবাসী মিলে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত তিন ঘন্টাব্যাপী এ অভিযান চলে। এ সময় মাদক ব্যবসায়ী মোস্তফার দোকান, মজিবর ও সোনা মিয়ার বাড়ি ভাঙচুর করা
হয়। পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তার বলেন, আমাদের গ্রামে যাতে কোন মাদক সেবক ও মাদক ব্যবসায়ী না থাকতে পারে সে জন্য সকল গ্রামবাসী এক হয়ে এ কাজ করেছি। সোজা কথা আমাদের সরাতৈল গ্রামকে শতভাগ মাদকমুক্ত এলাকা হিসেবে ঘোষনা দিয়েছি।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ