কালিহাতীতে শেখ রাসেল স্মৃতি বৃত্তির আনুষ্ঠানিকতা শুরু

প্রকাশিত : ২ ডিসেম্বর, ২০১৯
কালিহাতী প্রতিনিধি
গণবিপ্লব

কালিহাতী ২ ডিসেম্বর : টাঙ্গাইলের কালিহাতীতে শেখ রাসেল স্মৃতি বৃত্তি পরীক্ষার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। রবিবার (১ ডিসেম্বর) সকালে স্থানীয় সংসদ সদস্য ও কালিহাতী শেখ রাসেল স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী তার নিজ বাসভবন থেকে বৃত্তি পরীক্ষার আবেদন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধনের মাধ্যমে এর আনুষ্ঠানিকতা শুরু করেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং কালিহাতী শেখ রাসেল স্মৃতি সংঘের উপদেষ্টা আলহাজ্ব আনছার আলী বি.কম উপজেলা পরিষদ কার্যালয় থেকে আবেদন ফরম বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আবেদন ফরম বিতরণকালে উপস্থিত ছিলেন, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার,সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কালিহাতী শেখ রাসেল স্মৃতি সংঘের সাধারণ সম্পাদক ও মগড়া পালস্ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ শফিকুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ও কালিহাতী কলেজের সহকারী অধ্যাপক আনন্দ মোহন দত্ত প্রমূখ।

উল্লেখ্য, আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০ টায় কালিহাতী শেখ রাসেল স্মৃতি সংঘের উদ্যোগে উপজেলার নিশ্চিন্তপুর নুরজাহান খসরু আদর্শ উচ্চ বিদ্যালয়, কালিহাতী কলেজ ও কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৬ষ্ঠ শ্রেণী থেকে ৯ম শ্রেণীর শিক্ষার্থীরা এ শেখ রাসেল স্মৃতি বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ