কালিহাতীর অভিভাবক আবদুল লতিফ সিদ্দিকীর ৭৮তম জন্মদিন পালিত

প্রকাশিত : ১৯ ডিসেম্বর, ২০১৫

গণবিপ্লব রিপোর্টঃ

L-01

মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের সংগঠক, আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী, কালিহাতীর সাড়ে চার লাখ মানুষের প্রিয় ব্যক্তত্ব আবদুল লতিফ সিদ্দিকীর ৭৮তম জন্মদিন শুক্রবার(১৮ ডিসেম্বর) পালন করা হয়েছে।
জন্মবর্ষ পরিক্রমায় আটাত্তরের সারথি আবদুল লতিফ সিদ্দিকীর কালিহাতী উপজেলা সদরের বাস ভবনে ‘কালিহাতীর হিতৈষী জনসমাজ’ জন্মদিনের আনুষ্ঠানিকতা পালন করে।

L-08.এর আগে জননেতা আবদুল লতিফ সিদ্দিকীর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম-মহল্লা থেকে হাজার হাজার নেতা-কর্মী-সমর্থক খন্ড খন্ড মিছিল নিয়ে ঢাক-ঢোল বাজিয়ে, বেলুন উড়িয়ে কালিহাতী উপজেলা সদরে তাঁর বাসভবনের সামনে উপস্থিত হয়। শুক্রবার(১৮ ডিসেম্বর) সকাল থেকে প্রিয় অভিভাবকের জন্মদিন উপলক্ষে হিতষী জনসমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা সহ নানা কর্মসূচি চলছিল। বিকাল ৪ টায় ৭৮ পাউন্ড ওজনের জন্মদিনের কেক কাটেন জননেতা আবদুল লতিফ সিদ্দিকী। এ সময় তার সহধর্মিনী ও উপমহাদেশের প্রথম মহিলা সাংসদ(সাবেক) লায়লা সিদ্দিকী ও জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা বিভাগীয় যুগ্ম-মহাসচিব মো. মোশারফ হোসেন সিদ্দিকী সহ পারিবারিক সতীর্থ ও বীরমুক্তযোদ্ধারা উপস্থিত ছিলেন।

L-07.এরআগে শ্রদ্ধেয় নেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান ইমাম খান সোহেল হাজারি, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. মনোয়ারা বেগম, সাবেক ভাইস-চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নুরুন্নবী সরকার সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।

L-09
পরে আবদুল লতিফ সিদ্দিকী উপস্থিত হাজার হাজার নেতা-কর্মী-সমর্থকদের হাতে নিজহাতে মিষ্টি ও কেক তুলে দেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া