কালিহাতী ও ভূঞাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশিত : ১৭ ডিসেম্বর, ২০১৬
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

মো. আল-আমিন খানঃ 


ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে পিকআপ ভ্যানের অগ্নিকান্ডে একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ধলাটেংগুর নামক স্থানে ঘটনাটি ঘটে। অপর ঘটনাটি ঘটে ভূঞাপুর উপজেলার কাগমারীপাড়া এলাকায় একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করতে গিয়ে স্থানীয় মৃত ইমান আলীর ছেলে হালিম (৩৫) বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা যায়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আছাবুর রহমান জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল থেকে উত্তরবঙ্গগামী একটি পিকআপ ভ্যান বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ঘটনাস্থলে পৌছালে হঠাৎ আগুন লেগে যায়। এতে পিকআপ ভ্যানে থাকা এক অজ্ঞাত ব্যক্তি পুড়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় দুইজন আহত হয়। পরে পুলিশ এসে ভস্মিভূত মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাউছার চৌধুরী জানান, শনিবার ভোর রাতে দিনাজপুর থেকে ছেড়ে আসা গাজীপুরগামী একটি পিকনিকের গাড়ি উপজেলার কাগমারীপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করতে গিয়ে স্থানীয় মৃত ইমান আলীর ছেলে হালিম (৩৫) বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা যায়। এতে আহত হয় ১২ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ