কৃতি ছাত্রী নৈঋতা হালদারকে সম্মাননা

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২১

সত্যি অবিশ্বাস্য! মাত্র ১০ বছরের শিক্ষা জীবনে ১১ টি জাতীয় পুরষ্কার অর্জন করেছে টাঙ্গাইলের পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নৈঋতা হালদার। সে এবারের এসএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের পক্ষ থেকে এই কৃতি ছাত্রীকে সম্মাননা দেওয়া হয়েছে।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল কাদেরের সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইলের পুলিশ সুপার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সঞ্চিত কুমার রায়।


অতিথি হিসেবে আরো বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মীর মনির হোসেন, সহকারী প্রধান শিক্ষক নাছির উদ্দিন এবং নৈঋতার মা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সহকারী অধ্যাপিকা চিনু রানী বিশ্বাস। 


বক্তারা বলেন টাঙ্গাইলের মতো মফস্বল শহরের একটি স্কুল থেকে ধারাবাহিকভাবে ১১ টি জাতীয় পুরষ্কার অর্জন বিরল ঘটনা। বিভিন্ন ক্যাটাগরিতে এতোগুলো পুরষ্কার অর্জনকারী ছাত্রী দেশে আর কেউ আছে কি না আমাদের জানা নেই। 


সম্মাননা পেয়ে নৈঋতা হালদার আবেগময় অনুভূতি প্রকাশ করে। সে সবার কাছে তার ভবিষ্যত জীবনের জন্য আশীর্বাদ চায়। পরে নৈঋতা হালদারের হাতে ক্রেস্ট তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।