প্রকাশকাল: ১২ অক্টোবর, ২০১৭

খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের নবীনবরণ

স্টাফ রিপোর্টারঃ

খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে বিভাগের কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান রাজিব আল মামুন, একই বিভাগের সিনিয়র প্রভাষক মোঃ আবুল বাশার, প্রভাষক মোঃ রিয়াজ উদ্দিন রিপন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী এস. এম. মেহেদী হাসান ও তৃতীয় ব্যাচের শিক্ষার্থী এস. এম. আরিফুজ্জামান রাসেল। এছাড়া নবীন শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মোঃ হাসান খন্দকার ও শাহ ওয়ালিউল্লাহ।
অনুষ্ঠান পরিচালনা করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী মোঃ সেলিম হোসেন।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভাগের চেয়ারম্যান রাজিব আল মামুন বলেন, তোমাদেরকে ভাল শিক্ষার্থীর পাশাপাশি ভাল মানুষ হতে হবে। নিজের জ্ঞান বৃদ্ধির মাধ্যমে দেশের উন্নয়নে অবদান রাখতে হবে। তিনি আরো বলেন, দেশের সিংহভাগ বৈদেশিক মুদ্রা অর্জিত হয় টেক্সটাইল শিল্প থেকে। তাই নিজেকে দক্ষ করে তুলতে হবে। ভবিষ্যতে দেশের অর্থনৈতিক চাকা ঘুরাতে অবদান রাখতে হবে তোমাদেরকেই।
অনুষ্ঠানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক দেবশ্রী পাল, মোঃ তৌহিদুল ইসলাম ও মোঃ মিজানুর রহমান মিঠসহ বিভাগের সকল ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ