প্রকাশকাল: ১৬ সেপ্টেম্বর, ২০১৭

গাজীপুরে শিশুকে শ্বাসরোধে হত্যা

গাজীপুর সংবাদদাতাঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিচালা এলাকায় ছয় বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম আল আমিন। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আল আমিন তেলিচালা এলাকার জুয়েল হোসেনের ছেলে।

গ্রেপ্তাররা হলেন কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার হাত্রাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে  জয়নাল আবেদীন, তার মা নুরেছা বেগম ও বোন নিশিতা আক্তার।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল আলম জানান, দুই বছর ধরে গ্রেপ্তার জয়নালের বোন নিশিতার সঙ্গে শিশুটির বাবা জুয়েলের পরকীয়ার সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে নিশিতার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুললেও জুয়েল তাকে বিয়ে করেননি।

এ ঘটনায় জয়নালের পরিবারের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। গত ১২ সেপ্টেম্বর দুপুরে শিশু আল-আমিনকে ডেকে পাশের নির্জন স্থানে নিয়ে যায় জয়নাল। পরে শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ডোবায় ফেলে রাখে।

এ বিষয়ে নিহতের বাবা কালিয়াকৈর থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত জয়নালকে গ্রেপ্তার করে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী মরদেহ ডোবা থেকে উদ্ধার করে।  পরে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জয়নালের বোন ও মাকেও গ্রেপ্তার করা হয়।

এ রকম আরোও খবর

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ