গোপালপুরে দুস্থ মহিলাদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ

প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০১৬
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

স্টাফ রিপোর্টারঃ 

dsc_0096

টাঙ্গাইলের গোপালপুরে দুস্থ ও অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে প্রিয় টাঙ্গাইল জেলা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বিনামূল্যে ছাগলের বাচ্চা বিতরন করা হয়েছে। শুক্রবার (১১নভেম্বর) বিকালে গোপালপুর উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে ৪০ জন অসহায় মহিলাদের মাঝে ছাগল বিতরণ করা হয়।

প্রিয় টাঙ্গাইল জেলা সংগঠনের সভাপতি কাজী আওলাদুজ্জান আদরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনূস ইসলাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন, প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের পৃষ্ঠপোষক খন্দকার মোয়াল্লেম আব্দুল মালেক ও সম্মানিত বিদেশী অতিথি জ্যাকাও ঝও (চীন)।

dsc_0080

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আব্দুস সোবহান, নাগরপুর জনতা কলেজের অধ্যক্ষ ও প্রিয় টাঙ্গাইল জেলা গ্রুপের উপদেষ্টা মিঞ্জুর রহমান, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের এসাইনমেন্ট এডিটর ইলিয়াস হোসেন, গোপালপুরের সাবেক কাউন্সিলর সাইফুল ইসলাম, সাপ্তাহিক গণবিপ্লবের গোপালপুর প্রতিনিধি একিউ রাসেল, প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের উপদেষ্টা শামীম মীর, সহ-সভাপতি আল আমিন খান, সহ-সভাপতি হেলাল রহমান ফারুক,সহ-সাধারণ সম্পাদক আল-আমিন নীল, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, ক্রীড়া সম্পাদক আরিফ খান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আ. মোতালেব হোসেন, মহিলা সম্পাদিকা চাঁদ সুলতানা, ঘাটাইলের কথা গ্রুপের এডমিন মোস্তাফিজুর মমিন, আলোকিত মধুপুর গ্রুপের এডমিন জয়নাল আবেদিন ও ইবরাহীম খাঁর আলোকিত ভূঞাপুর গ্রুপের এডমিন কামরান পারভেজ ইভান প্রমুখ। ছাগল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রিয় টাঙ্গাইল জেলা ফেসবুক গ্রুপের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন।

প্রিয় টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবী সংগঠনের সহ সভাপতি জানায়, ধনবাড়ী, মধুপুর, গোপালপুর, ঘাটাইল, ভূঞাপুর উপজেলার ৪০ জন অসহায় মহিলাদের ৪০টি মাদি ছাগল বাচ্চা বিতরণ করেছি। ছাগলের প্রথম মাদি বাচ্চাটা অবশ্যই ‘প্রিয় টাঙ্গাইল জেলা’ ফেসবুক গ্রুপকে দিতে হবে এই শর্ত জুড়ে দেয়া হয়। সংগঠনটি বাচ্চাগুলো সংগ্রহ করে অন্য গরিব মহিলাদের মাঝে বিতরণ করবে এবং তাদের থেকেও একই শর্তে বাচ্চা সংগ্রহ করে এ কার্যক্রমের ধারাবাহিতা বজায় রাখবে।
ছাগল বিতরণ কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেছে অনলাইন ভিত্তিক সমাজসেবা মূলক সংগঠন আলোকিত মধুপুর, ঘাটাইলের কথা, ইবরাহীম খাঁর আলোকিত ভূঞাপুর  সহ বেশ কয়েকটি ফেসবুক গ্রুপ ও তার নেতৃবৃন্দ।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ