ঘরে বসে ইনকাম করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে

প্রকাশিত : ৩১ আগস্ট, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভাল আছেন। আজকে আপনাদের কাছে খুবই সহজ একটি 100% পেমেন্ট প্রুপ পিটিসি সাইট নিয়ে হাজির হলাম। আমার আজকের লেখাটি একটু বড় করে লেখা। আশাকরি আপনারা একটু ধর্যসহকারে সম্পুর্ণ পড়বেন, তা নাহলে কিছুই বুঝতে পারবেন না। আশাকরি সবার ভাল লাগবে।

আর এই কাজটি দৈনিক ২৪ ঘন্টার মধ্যে মাএ ০.৪৫ মিঃ-০.৬০মিঃ ব্যয় করে $3- $12 আয় করা সম্ভব। আমরা টাকা ইনভেস্ট না করেই আয় করবো। সেক্ষেএে খুব ভাল আয় করতে হলে আপনাকে ১-২ মাস সময় দিতে হবে।

সাইট সম্পর্কে যারা যারা জানেন তারা তারা আরও একবার দেখে নিতে পারেন। আর যারা জানেন না অর্থাৎ একদম নতুন কিন্তু অনলাইন থেকে কিছু ইনকাম করতে চান তাদের জন্য আজকের এই বিস্তারিত টিপস। শুরু থেকে শেষ পর্যন্ত না পড়ে কোনো কাজ করার চেষ্টা করবেন। ধাপে ধাপে বর্ণনা করা হবে আপনাদের সুবিধার্থে। প্রথমেই আমরা জেনে নিবো পিটিসি সাইড টা আসলে কি?

চলুন তবে জানা যাকঃ
পিটিসি মানে হলো পেইড টু ক্লিক। অর্থাৎ বিজ্ঞাপনের ক্লিকের মাধ্যমে টাকা ইনকাম। কোম্পানি প্রদত্ত কতিপয় এড দেওয়া থাকবে সেইগুলো আপনি যদি ক্লিক করে করে দেখেন এবং সঠিকভাবে দেখেন তাইলে আপনার ঐ ক্লিকের বিনিময়ে আপনার ঐ বিজ্ঞাপন দেখার বিনিময়ে কোম্পানি আপনাকে কিছু টাকা বা কিছু সেন্ট দিবে। প্রথম অবস্থায় এইটা খুবই কম। কিন্তু আস্তে আস্তে এই ইনকামের পরিমাণ বাড়তে থাকে।

কিন্তু দেখা যায় অধিকাংশ লোকজনই এতো সময় পর্যন্ত ধৈর্য ধরে রাখতে পারে না। সবাই চায় রাতারাতি বড়লোক হতে । ভাই পৃথিবীতে যারা অনেক বড় হয়েছেন তারা কেউই রাতারাতি বড় হন নাই ।সুতরাং আপনি ও চাইলেই রাতারাতি বড় হতে পারবেন।  এর জন্য আপনার কঠোর পরিশ্রম আর ধৈর্য ধরে থাকতে হবে। একটা কথা মনে রাখবেন “ছোটো ছোটো বালু কণা , বিন্দু বিন্দু জল, গড়ে তোলো মহাদেশ সাগর অতল”।

আপনি ধৈর্য ধরে কাজ করতে থাকেন একসময় সফলতার মুখ দেখবেন  ইনশাআল্লাহ। আর আরেকটা কথা যারা যারা রাতারাতি অনলাইন থেকে অনেক টাকা ইনকাম করতে চান তারা তারা আমার  এই লেখা আর পড়ার কোনো দরকার নাই। আমার এইখানে রাতারাতি বড়লোক হবার কোনো টিপস বা উপায় কোনোটাই নাই। তাই আগে থেকে সরে পড়াই ভালো।

এখন আসুন ক্লিক করে এড দেখলে কি হয় ? এবং কোম্পানি আমাকে কেন টাকা দিবে? এখানে কোম্পানি লাভটা কোথায়?
হ্যা আমাদের সবারই এই একই প্রশ্ন। এড দেখলাম , ক্লিক করলাম আর কোম্পানি আমাকে টাকা দিয়ে দিলো। এর কারণটা কি ? কারনটা হচ্ছে মার্কেটিং। আমরা যখন কোনো একটা বিজ্ঞাপনে ক্লিক করি তখন ঐ বিজ্ঞাপনটা আমাদের একটা পেজ এ নিয়ে যায় আমরা যতবার যতজন যাবো ততবার ততজন করে ভিজিটর বাড়বে এই ওয়েবসাইটে। ভিজিটর বাড়লে কি হবে? ভিজিটর বাড়লে ঐ কোম্পানির সাইটটা গুগল সার্চের একদম প্রথম পাতায় চলে আসবে। অর্থাৎ আমরা যখন ঐ কোম্পানি রিলেটেড কোনো কিছু দরকার হয় এবং আমরা যদি গুগল এ সার্চ দেই তখন গুগল আমাদের প্রথমে ঐ সাইটটাই দেখাবে যেটাতে আমরা ক্লিক করেছিলাম এবং যেটার বিনিময়ে কোম্পানি আমাদেরকে কিছু সংখ্যক সেন্ট দিয়েছিলো। এতে করে কোম্পানির বিক্রি বাড়লো এবং কোম্পানির লাভ হলো। এটাকে বলা হয় এফিলিয়েট মার্কেটিং। আমরা যে একটা ক্লিক এর মাধ্যমে কি করছি তা আমরা নিজেরাও কল্পনা করতে পারবো না।

ওজো কি?
ওজো হলো ঠিক এইরকম একটা পিটিসি সাইট যা অনেক বছর ধরে লাইভে আছে। বর্তমানে পৃথিবীতে যতগুলো পিটিসি সাইট আছে তারমর্ধ্যে সবচেয়ে ভালো রেটিং এ আছে এই ওজো.কম। ওজো ওয়েবসাইট টাও খুব ভালো ইউজার ফ্রিলি। দ্রুত লোড হয়। অল্পগতির নেট দিয়েও কাজ করা যায় কোনো সমস্যা হয় না।
বর্তমানে এদের ইউজার সংখ্যা +18,194,546 এর উপর। এখান থেকেই বুঝতে পারবেন এই সাইটটা কত টা জনপ্রিয়। ভাবতে পারেন আমি কোনো দালাল হয়তোবা। কিন্তু ভাই আমি নিজেই মাত্র কয়েকদিন হলো এখানে একটা একাউন্ড খুলেছি । পরে এদের সম্পর্কে জানলাম অনলাইন ঘেটে তাই আপনাদের জানাচ্ছি।

কিভাবে একাউন্ট করবেন?
প্রথমে এখানে ক্লিক করুন 

খালি ঘরগুলো পূরণ করার সময় 

ইমেইল এ কোড গেলে সেখান থেকে কনফার্ম করেন।

কাজ করার ধাপ

ইনকাম

অ্যাডে ক্লিক করে ৫ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে। ৫ সেকেন্ড পর আবার বাকি অ্যাডে ক্লিক করতে হবে। এভাবেই সব অ্যাড দেখতে হবে। 

তবে একটা কথা এখানে কিছুদিন লেগে থেকে কাজ করতে হবে।
playstore থেকে ojooo app টি ডাউনলোড করে আপনার একাউন্ট কানেক্ট করে কাজ করলে আরো বেশী ইনকাম করতে পারবেন।
সঠিকভাবে কাজ করলে একসময় মাসে ৫০-৬০ হাজার ইনকাম হবে।
তবে হ্যা একটি কম্পিউটার দিয়ে একটি আইডি চালাতে হবে। একাধিক আইডি চালানো থেকে বিরত থাকতে হবে। তানাহলে আইডি বাতিল বলে গণ্য হবে।

টাকা উঠানো ও অন্যান্য বিষয়ে আবার লেখব ততক্ষণ সবাই ভাল থাকবেন।

মো. আল-আমিন খান
চীফ রিপোর্টার সাপ্তাহিক গণবিপ্লব
newsgonobiplob@gmail.com

ফেসবুক আইডি : এখানে ক্লিক করুন
01718-995698

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ