ঘাটাইলে গাড়ির প্রতিযোগিতায় স্কুল ছাত্র নিহত

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০১৯

ঘাটাইল ২৪ নভেম্বর : টাঙ্গাইলের ঘাটাইলে দুই গাড়ির প্রতিযোগিতায় মো. সাগর (৮) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালক আহত হয়েছেন। শনিবার (২৩ নভেম্বর) বিকালে স্কুল থেকে ফেরার পথে উপজেলার গারো বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. সাগর উপজেলার সিংহেরচালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও সিংহেরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।  

সিংহেরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু সাইদ গণবিপ্লবকে জানান, স্কুল ছুটি হলে সহপাঠীদর সাথে বাড়ি ফিরছিল সে। এ সময় দুটি সিএনজি পাল্লা দিয়ে গারোবাজার যাচ্ছিল।  সামনের দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোবাইককে সাইড দিতে গিয়ে একটি সিএনজি সাগরকে চাপা দিয়ে সড়কের পাশে কলাগাছের সাথে ধাক্কা খায়। সিএনজিটি দুমড়ে মোচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাগর মারা যায়।

এ ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে এলাকাবাসী ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা ঘাটাইল-গারোবাজার সড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান একাব্বর হোসেন ও পুলিশ সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী-শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

সাগরদিঘী তদন্ত কেন্দ্রের এসআই ফজলুল হক গণবিপ্লবকে জানান, দুই সিএনজিচালকের চালকের পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালানো কারণেই স্কুলছাত্র সাগরের মৃত্যু হয়ে। এ ঘটনায় সিএনজিচালক আলম মিয়া (২৫) আহত হয়।  আলম মিয়াকেও আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। অপর সিএনজিচালক সিএনজিসহ পালিয়ে যায়।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া