ঘাটাইলে যুবকের লাশ উদ্ধার ॥ তালাকপ্রাপ্ত স্ত্রী আটক

প্রকাশিত : ৩০ মে, ২০১৬
গণবিপ্লব
রিপোর্ট

ঘাটাইল সংবাদদাতাঃ
টাঙ্গাইলের ঘাটাইলে মফিজুর রহমান (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার(২৯ মে) সকাল সাড়ে ১১টায় উপজেলার কান্দুলিয়া গ্রামের একটি পতিত জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। মফিজুর ওই গ্রামের জামাল হোসেনের ছেলে।
স্থানীয়রা জানায়, বিগত ৭ বছর আগে পাশের গোপালপুর উপজেলার ধুলটিয়া গ্রামের ইব্রাহিমের মেয়ে ছাহেরাকে বিয়ে করে মফিজুর। বিয়ের এক বছর পর মাফিয়া নামে এক কন্যা সন্তানের জন্ম দেয় ছাহেরা। গত তিন বছর আগে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে তাদের মধ্যে বিয়ে-বিচ্ছেদ ঘটে। কিন্তু ছাহেরার সাথে মফিজের পুনঃসম্পর্ক স্থাপনের চেষ্টা চলছিল ও ছালেহাদের বাড়িতে মফিজুরের যাতায়াত ছিল বলে জানায় এলাকাবাসী। এ কারণে মফিজুরের সাথে তাদের বাড়ির লোকজনের সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ায় মফিজুর ঘাটাইল উপজেলার মনিদহ গ্রামে আলমগীরের স্যালো মেশিনে ড্রাইভার হিসেবে কাজ করত এবং সেখানেই থাকত।
রোববার(২৯ মে) সকালে উপজেলার কান্দুলিয়া গ্রামের জিএম নামে এক লোকের একটি পতিত জমিতে তার লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. কামাল হোসেন জানান, তার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার তালাকপ্রাপ্ত স্ত্রী ছাহেরাকে আটক করা হয়েছে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ