টাঙ্গাইলে আলাদা অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত : ২০ জুন, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

স্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইলে আলাদা অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২) সদস্যরা। সোমবার(১৮ জুন) রাতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা এবং সদর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার(১৯ জুন) র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ রবিউল ইসলাম এ তথ্য গণবিপ্লবকে জানান।

র‌্যাব কমান্ডার মোহাম্মদ রবিউল ইসলাম গণবিপ্লবকে জানান, গোপণে সংবাদ পেয়ে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর গ্রামে সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে ইয়াবাসহ কবির হোসেন (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। গ্রেপ্তারকৃত কবির হোসেন ওই গ্রামের শামসুল হকের ছেলে। এসময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অন্যদিকে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে সোহেল রানা(৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সোহেল রানা টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কামদেববাড়ী গ্রামের আব্দুল মজিদের ছেলে। এসময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও গণবিপ্লবকে তিনি জানান।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ