টাঙ্গাইলে আলাদা ঘটনায় দুইজনের আত্মহত্যা

প্রকাশিত : ২০ জুন, ২০১৮

গণবিপ্লব রিপোর্টঃ

টাঙ্গাইলে আলাদা ঘটনায় দুইজন আত্মহত্যা করেছে। টাঙ্গাইল সদর উপজেলা এবং গোপালপুর উপজেলায় সোমবার (১৮ জুন) রাতে এ ঘটনা দু’টি ঘটেছে। মঙ্গলবার (১৯ জুন) দুপুরে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, টাঙ্গাইলের গোপালপুরে ফাঁসিতে ঝুঁলে অজ্ঞাত এক যুবক (২৮) আত্মহত্যা করেছে। সোমবার (১৮ জুন) দিবাগত রাতে হেমনগর ইউনিয়নের নারুচি এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, উপজেলার নারুচি এলাকায় খেলার মাঠের গোলপোষ্টের আড়ার সাথে রশি বেধে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করে। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার (১৯ জুন) দুপুরে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এদিকে টাঙ্গাইল সদর উপজেলায় এক গৃহবধু আত্মহত্যা করেছে। সোমবার (১৮ জুন) গভীর রাতে উপজেলার কাগমারা কাঠলবাগান এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধু রাতের কোন এক সময় ঘরের ভিতরে ধর্ন্নার সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার (১৯ জুন) দুপুরে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া