টাঙ্গাইলে করোনা প্রতিরোধে বিভিন্ন উদ্যোগ

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২০

টাঙ্গাইল ২৩ মার্চ : টাঙ্গাইল সদর থানার উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন গণবিপ্লব-কে বলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান (বিপিএম, পিপিএম) স্যারের নির্দেশে জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম) এর নেতৃত্বে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আমাদের বিভিন্নমুখী কার্যক্রম অব্যাহত রয়েছে।

পুলিশ সুপারের উদ্যোগে পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হেক্সাসল ও কীট বিতরণ করা হয়েছে। টাঙ্গাইল সদর থানার উদ্যোগে সদরের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় প্রতিটি ওয়ার্ডে মানুষকে  সচেতন করতে লিফলেট বিতরণ হয়েছে। বিদেশ ফেরত মানুষদের সনাক্ত করে হোম করেন্টাইন এর আওতায় আনা হচ্ছে। তাদের তালিকা তৈরি করা হচ্ছে।

জনস্বার্থে ২৪ ঘন্টা থানার কার্যক্রম চলমান রয়েছে। বাইরে থেকে আসা ব্যক্তিরা যাতে হাত পরিষ্কার করে, থানায় ঢুকতে পারে সেজন্য থানা গেটে বেসিন, হ্যান্ডওয়াশ  ও হেক্সাসল এর ব্যবস্থা রাখা হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন এর উদ্যোগে ইজিবাইক চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।  থানা সংলগ্ন আমঘাট রোডে ২৩ মার্চ সোমবার শতাধিক ইজিবাইক চালকদের মাঝে নিজ উদ্যোগে মাস্ক বিতরণ করেন তিনি। ভবিষ্যতেও যে কোন দুর্যোগ মোকাবেলায় থানার প্রতিটি সদস্য প্রস্তুত রয়েছে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক গণবিপ্লব’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ মানবাধিকার কমিশন টাঙ্গাইল পৌর শাখার সভাপতি মো. রাশেদ খান মেনন (রাসেল), সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান রহমান, দিঘুলীয়া সাঁকরাইল ইজিবাইক মালিক-চালক সঞ্চয় সমিতির উপদেষ্টা এস এম আওয়াল মিয়া ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ লিমন’ সহ সংশ্লিষ্টরা।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া