টাঙ্গাইলে কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইলে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে (২৬ এপ্রিল) শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ মোড় এলাকার একটি বহুতল ভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাজহারুল ইসলাম মাসুদ (২৪) সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মধ্যপাড়া এলাকার তাজুল ইসলাম এর ছেলে।

তবে নিহতের পরিবারের দাবী মাসুদকে হত্যার পর তার কক্ষে রাখা হয়েছে। যদিও পুলিশের ধারণা নিহত শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

জানা যায়, টাঙ্গাইল পৌর শহরের থানাপাড়ার শান্তিকুঞ্জ মোড় এলাকার শফিক নামের এক মালিকের বহুতল ভবনের চারতলায় ম্যাসে থাকতো মাসুম। সে কাগমারী সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অনার্স চতুর্থ বর্ষে অধ্যায়নরত ছিল।
নিহত মাসুদের মামা রাইসুল হাসান বলেন, মাসুদের মরদেহ দেখে রহস্যজনক মনে হচ্ছে। এটি হত্যা নাতি আত্মহত্যা এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানান তিনি।

নিহতের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহত ভাইয়ের দুই হাত, দুই পা এবং গলায় সাদা কস্টেপ পেছানো আছে। এতেই ধারণা হচ্ছে আমার ভাইকে হত্যা করা হয়েছে। এর আগেও আমার ভাই মাসুদকে এক লাখ টাকা চাঁদা দাবী করে একাধিকবার মোবাইল ফোনে হুমকি দেয়া হয়। এ সময় টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরী করেছিলো সে। এরপর গতরাতে আমার ভাইকে হত্যা করা হয়। আমি ভাইয়ের এ হত্যার বিচার দাবি করছি।
এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান বলেন, কক্ষের দরজা ভেঙ্গে নিহত মাসুদের মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে ময়না তদন্ত শেষে এটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ