টাঙ্গাইলে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

প্রকাশিত : ৪ মার্চ, ২০২০

টাঙ্গাইল ৪ মার্চ : টাঙ্গাইলে মুজিববর্ষ আন্ত:উপজেলা প্রেসক্লাব ওয়ালটন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। বুধবার (৪ মার্চ) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে এ টুর্ণামেন্ট উদ্বোধন করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জেলা বাসকোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, ওয়ালটন গ্রুপের টাঙ্গাইলের এরিয়া ম্যানেজার জামিল হোসেন, ওয়ালটন প্লাজার টাঙ্গাইলের উপ-পরিচালক অনুপ কুমার সাহা, ওয়ালটনের কর্মকর্তা কামরুল হাসান, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম, সদস্য সচিব ও যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম, কোষাদক্ষ আব্দুর রহিম প্রমুখ।

উদ্বোধনী খেলায় কালিহাতী প্রেসক্লাব এবং ভূঞাপুর প্রেসক্লাব অংশ করেছে। বিকালে খেলায় অংশ গ্রহণ করবে নাগরপুর প্রেসক্লাব বনাম ঘাটাইল প্রেসক্লাব।

টুর্ণামেন্টে মোট ১২টি উপজেলা প্রেসক্লাব অংশ নিয়েছে। প্রতিদিন সকাল ও বিকাল ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৪ মার্চ এ টুর্ণামেন্টের ফাইনাল ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া