টাঙ্গাইলে ফাইন্যান্সিয়াল লিংকেজ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল সদর ২৭ নভেম্বর : টাঙ্গাইলে ‘বি-স্কিলফুল’ প্রকল্পের কার্যক্রমের অংশ হিসেবে নাসিব আয়োজনে দিনব্যাপী শহরের উদ্যোক্তাদের জন্য ফাইন্যান্সিয়াল লিংকেজ বিষয়ক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ নভেম্বর) টাঙ্গাইল পৌরসভা মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উদ্যোক্তা উন্নয়নে উদ্যোক্তা, ব্যাংক কর্মকর্তা ও আর্থিক প্রতিষ্ঠানের মাঝে একটি সেতুবন্ধন সৃষ্টি করা, যাতে উদ্যোক্তারা প্রাতিষ্ঠানিক অর্থে বিশেষ করে এসএমই স্কিমের আওতায় ঋণ সুবিধা গ্রহণ করে নতুন নতুন শিল্প ও ব্যবসা উন্নয়নের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় অর্থনীতিতে ভুমিকা রাখতে পারে এই উদ্দেশ্যে কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের স্ট্যান্ডার ব্যাংকের ব্যাবস্থাপক বদর উদ্দিন, ব্যাংক এশিয়া’র ক্রেডিট ইনচার্জ শুভ দত্ত, পূবালী ব্যাংকের ব্যাবস্থাপক আওরঙ্গ দেব, ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট খন্দকার মাহবুবুল হক, সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার জিয়াউল হক, ডাচ বাংলা ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি ও উদ্যোক্তারা অংশগ্রহণ করেন।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ