টাঙ্গাইলে শিবির সেক্রেটারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইলে জঙ্গি ও মাদক বিরোধী অভিযানে সন্ত্রাস ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শহর জামায়াত-শিবিরের সেক্রেটারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। অভিযানে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারি) বিকালে টাঙ্গাইল সদর মডেল থানার অফিসার ইনছার্জ (ওসি) মো. সায়েদুর রহমান গণবিপ্লবকে এ তথ্য নিশ্চিত করেন।

এ প্রসঙ্গে ওসি গণবিপ্লবকে জানান, জঙ্গিবাদ বিরোধী অভিযানে একাধিক সন্ত্রাস ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ও টাঙ্গাইল শহর জামায়াত-শিবিরের সেক্রেটারি মো. আলমগীর হোসেনকে আটক করা হয়। সে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের সিফুলিআটা গ্রামের মৃত এলাহি ব্যাপারীর ছেলে।

এছাড়াও মাদক বিরোধী অভিযানে টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাঐখোলা পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. বাদল রহমান, টাঙ্গাইল সদর উপজেলার বেড়াডোমা ইসলামবাগ এলাকার মো. হযরত আলীর ছেলে জুলকার নাঈম বাবু ও কালিহাতী উপজেলার পাঁচ চারান গ্রামের মো. আনোয়ার হোসেনের স্ত্রী মোছা দোলন ওরফে দোলন মীর।

এ সময় তিনি গণবিপ্লবকে আরো জানান, সারাদেশের ন্যায় টাঙ্গাইলেও জঙ্গি ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান পরিচালনা ও গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ১৬শ পিস ইয়াবা ও নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া