টাঙ্গাইলে শিশু মেলা উদ্বোধন

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল সদর ২৭ নভেম্বর : টাঙ্গাইলে তথ্য মন্ত্রনালয়ের গনযোগাযোগ অধিদপ্তরের শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) কর্মসুচীর আওতায় শিশু মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলায় শিশু কিশোরদের বই ও বুটিক শিল্প নিয়ে ১০টি স্টল রয়েছে।

জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ৩ দিন ব্যাপী মেলায় বুধবার সকালে জেলা শিশু একাডেমী প্রাঙ্গন থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়। পরে র‌্যালীটি শহরের গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শিশু একাডেমী প্রাঙ্গনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মেলার উদ্বোধন করেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগেরে সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।

টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সেলিম আহম্মদের সভাপতিত্বে ও জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক নাজনীন সুলতানা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা খন্দকার নিপুন হোসাইন প্রমুখ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ