টাঙ্গাইলে সরকারি জায়গা অবৈধ দখলের অভিযোগ

প্রকাশিত : ১ জুলাই, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইলে আদালত চত্বর এলাকায় সরকারি জায়গা অবৈধভাবে দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। টাঙ্গাইল বিআরটিএ সহকারি পরিচালক (এডি)  আবু নাঈম, বিআরটিএ প্রভাবশালী দালাল ফারুক, মাসুদের বিরুদ্ধে।

জানা যায়, সাব-রেজিস্ট্রার সংলগ্ন শিশু একাডেমীর জায়গাটি দিয়েছে টাঙ্গাইলের জেলা প্রশাসক। জায়গাটিতে অবৈধভাবে ঘর নির্মাণ করে মোটর ড্রাইভিং  ট্রেনিং অ্যান্ড টেকনিক্যাল স্কুল নামে বিআরটিএ দালালদের বসার ব্যবস্থা করেছে চক্রটি।

সরেজমিনে গেলে ট্রেনিং স্কুল ও বিআরটিএ এর একাধিক দাদালদের সাথে কথা বললে তারা জানায়, এই জায়গা অবৈধ না। টাঙ্গাইলের জেলা প্রশাসক ও এডিসিকে ঘর নির্মনের কথা বললে তারা এই জায়গাটি দেখিয়ে দেয়। কে কে এই ঘর নির্মাণ করেছে জানতে চাইলে চক্রটি বলেন বিআরটিএ এর সহকারি পরিচালক (এডি) আবু নাঈম স্যার, ফারুক ভাই ও মাসুদ ভাই সহ আমরাই।

এ প্রসঙ্গে টাঙ্গাইল বিআরটিএ পরিচালক (এডি) আবু নাঈম জানান, জায়গা সম্পর্কে আমি জানি না, তবে একটি অফিস করা হয়েছে। এর সাথে তিনি (আবু নাঈম) সম্পৃক্ত আছেন কিনা জানতে চাইলে তার সামনেই বসে থাকা ফারুক ও মাসুদকে দেখিয়ে বলেন, এটা ওদের অফিস, আমার না।

এ বিষয়ে টাঙ্গাইলের এনডিসি মো. রোকনুজ্জামান জানায়, শিশু একাডেমির জায়গায় আমরা কোনো ঘর নির্মাণ করতে দেইনি। যদি কেউ অবৈধ ভাবে সরকারি জায়গায় ঘর নির্মাণ করে থাকে, তাহলে উচ্ছেদসহ দখলকারীদের বিরুদ্ধে শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ চলবে………

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ