টাঙ্গাইলে সিগারেট বেশীদামে বিক্রির অপরাধে আটক’র পর মুচলেকায় মুক্ত

প্রকাশিত : ১৭ জুলাই, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইলে বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর কয়েকটি শ্রেণির সিগারেট (পাইলট, ডার্বি ও হলিউড) বেশি দামে বিক্রির অপরাধে এক বিক্রেতাকে আটক করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ।

সিগারেট ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে বুুধবার (১৭ জুলাই বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার করটিয়া মসজিদ রোডের “কে তুমি বন্ধু আমার” স্টোরের স্বত্তাধিকারী শিবলু মিয়াকে আটক করেন পুলিশ। তবে এ সময় করটিয়া সা’দত বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সায়মন তালুকদার রাজীবসহ ব্যবসায়ি নেতৃবৃন্দের অনুরোধ এবং আটক বিক্রেতা শিবলুর পরবর্তীতে বেশী দামে আর সিগারেট বিক্রি না করার লিখিত মুুচলেকা নিয়ে আটক বিক্রেতাকে ছেড়ে দেয় পুলিশ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে এ অভিযানের দায়িত্ব পালনকারী টাঙ্গাইল মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) লাকি আক্তার জানান, বেশ কিছুদিন যাবৎ স্থানীয় সিগারেট ক্রেতারা অভিযোগ করে আসছেন সরকার কর্তৃক নির্ধারিত ৪ টাকা মূল্যের পাইলট, ডার্বি ও হলিউড সিগারেট রীতিমত ৫ টাকা দরে বিক্রি করে আসছেন টাঙ্গাইল মডেল থানার আওতাধীন করটিয়া মসজিদ রোডের কে তুমি বন্ধু আমার স্টোরের স্বত্তাধিকারী শিবলু মিয়া।

এ অভিযোগ ও সত্যতা যাচাইয়ে ওই বিক্রেতার দোকান থেকে একাধিক ক্রেতার মাধ্যমে ৪ টাকা মূল্যের কয়েকটি পাইলট, ডার্বি ও হলিউড সিগারেট ৫ টাকা দরে কিনে বেশি দামে সিগারেট বিক্রির বিষয়টি নিশ্চিত হন তারা। বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা পাওয়ার পর ওই বিক্রেতাকে আটক করা হয়। তবে এ সময় করটিয়া সা’দত বাজার ব্যবসায়ি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সায়মন তালুকদার রাজীবসহ ব্যবসায়ি নেতৃবৃন্দের অনুরোধ এবং আটক বিক্রেতা শিবলুর পরবর্তীতে বেশী দামে আর সিগারেট বিক্রি করবেনা এ মর্মে দেয়া একটি লিখিত মুচলেকা নেয়া সহ বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর টাঙ্গাইলের নিয়োজিত ডিলার এর প্রতিনিধিদের বেশি দামে সিগারেট বিক্রি না করা মর্মে অভিযুক্ত বিক্রেতার দেয়া মুচলেকার বিরুদ্ধে কোন অভিযোগ বা আপত্তি না থাকায় থানার উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিতে তাকে ছেড়ে দেওয়া হয় ।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ