টাঙ্গাইলে সুপারি চুরি করতে গিয়ে মাদকসেবীর মৃত্যু

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইল ১১ সেপ্টেম্বর ২০২১ : টাঙ্গাইল পৌরসভার পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকায় সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে অজ্ঞাত এক মাদকসেবীর মৃত্যু হয়েছে।


শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে ওই এলাকার প্রবাসী রেজাউল করিম খানের বাসার ছাদে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম।


রেজাউল করিমের শ্যালক জাকির হোসেন বলেন, এই এলাকায় প্রতিনিয়ত মাদকসেবীদের মাধ্যমে ছোট খাটো চুরির ঘটনা ঘটছে। আজ সকাল ৫ টায় হঠাৎ বিকট শব্দ হয়। আমরা ধারণা করি কোন চোর হয়তো বাসার গ্রীল কাটছে। এ সময় বাসা থেকে বের হয়ে খুঁজতে থাকি। হঠাৎ পাশের বাসার তিন তলা থেকে হঠাৎ এক ব্যক্তি চিৎকার দিয়ে বলে আপনারদের বাসার ছাদে কে যেন মারা গেছে। পরে আমরা ছাদে গিয়ে লাশ দেখে পুলিশকে খবর দেই। চোরের আশেপাশে অনেক পাকা সুপারি পরে ছিল।


৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে গেলেও চোরকে চিনতে পারি নাই। আশেপাশের এলাকায়ও তাকে কখনও দেখি নাই। এছাড়াও চোরের লাশ দেখতে আসা কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি।


এ বিষয়ে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই মাদকসেবী সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে মারা গেছে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।