টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সকলে বিনা প্রতিদ্বন্দিতায় জয়লাভ

প্রকাশিত : ২১ ডিসেম্বর, ২০১৭
গণবিপ্লব
রিপোর্ট

স্পোর্টস রিপোর্টার: 

টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সকলে বিনা প্রতিদ্বন্দিতায় জয়লাভ করেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) প্রার্থীদের নামের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। নির্বাচন পরিচালনার লক্ষে সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী রিটানিং অফিসারের স্বাক্ষরিত পত্রের মাধ্যমে জানান হয়।
পত্রে উল্লেখ করা হয়, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে “স্থানীয় ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র” এর “জেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র” আংশের ১০নং অনুচ্ছেদ মোতাবেক টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ গঠনের লক্ষে গত (১৪ ডিসেম্বর) দাখিলকৃত মনোনয়নপত্রসমূহ বাছাইয়ের পর নিম্নোক্ত মনোনয়নপত্র সঠিক পাওয়া যায়। উল্লেখ্য দাখিলকৃত মনোনয়নপত্রের মধ্যে কোন মনোনয়নপত্র বাতিল হিসেবে গন্য হয়নি।
জেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র মোতাবেক প্রজ্ঞাপন জারী করা হয়। এতে পদাধিকারবলে জেলা প্রশাসক খান মোহাম্মদ নূরুল আমীন সভাপতি ও পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম সহ-সভাপতি ও একজন অতিরিক্ত জেলা প্রশাসককে সহ-সভাপতি মনোনীত করবেন জেলা প্রশাসক নিজেই।
এসব পদ ব্যতীত বাকী ২৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। পদগুলো হলো- সহ-সভাপতি পদে চার জন, সাধারণ সম্পাদক পদে একজন, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে একজন, যুগ্ন সাধারণ সম্পাদক পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে একজন ও নির্বাহী সদস্য পদে ১৪ জন প্রার্থী নির্বাচন অনুষ্ঠিত হয়। আগামী (২৮ ডিসেম্বর) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচনে প্রতিটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ায় এবং একাধিক প্রার্থী না থাকায় সকলেই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচনে জয়লাভ করেছেন।
সহ-সভাপতি হিসেবে আব্দুর রৌউফ খান রোকন, হারুন আর রশিদ, কাজী জাকেরুল মওলা, সাইফুজ্জামান খান সোহেল। সাধারণ সম্পাদক হিসেবে র্মিজা মঈনুল হোসেন লিন্টু। অতিরিক্ত সাধারণ সম্পাদক হিসেবে আতিকুর রহমান খান জামিল। যুগ্ন সম্পাদক হিসেবে ফারুক হোসেন মানিক, মাতিনুজ্জামান খান সুখন। কোষাধ্যক্ষ হিসেবে আনিছুর রহমান আলো।
এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- আশরাফুজ্জামান স্মৃতি, আব্দুল গফুর, আবুল আহসান খান, মাহমুদুল হাসান মারুফ, ইফতেখারুল অনুপম, জহিরুল ইসলাম খান সম্রাট, ঝোটন ঘোষ ভ্রমর, বাবুল খান, তুহিনুর রহমান সেলিম, হোসেন সাইদ লিঠু, শাহিনুর ইসলাম পিন্টু, শামছুল হক।
নির্বাহী সদস্য (উপজেলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত) হিসেবে জুলফিকার হায়দার কামাল লেবু, আব্দুস ছাত্তার জমাদার। নির্বাহী সদস্য (মহিলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত) হিসেবে রুমা খান, খন্দকার নুরন্নাহার ঝিলু।
এদিকে গত (১৮ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহার করেন দুইজন। এরা হলেন- নির্বাহী সদস্য অ্যাডভোকেট আলী ইমাম তপন ও অ্যাডভোকেট আশাদুজ্জামান খান আইযুব এরা মনোনয়নপত্র প্রত্যহার করে নেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ