টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি

প্রকাশিত : ২ ডিসেম্বর, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল সদর ২ ডিসেম্বর : টাঙ্গাইল জেলা প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে কেক কাটা র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (১ ডিসেম্বর) সকালে প্রথমেই স্থানীয় পৌর উদ্যানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ একত্রিত হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে টাঙ্গাইল ৫০ বছর পূর্তির উদযাপন কার্যক্রম শুর” হয়।

পরে পৌর উদ্যান থেকে একটি বর্ণঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষীণ করে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে গিয়ে র‌্যালীটি শেষ হয়। শেষে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্ব করেন।

এসময় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ,টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসকাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহম্মেদ ও জেলা এবং পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও দিবসটি উদযাপন উপলে সন্ধ্যায় ডিসি লেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৬৯ সালে ময়মনসিংহ জেলার মহকুমা টাঙ্গাইলকে জেলায় রূপান্তর করা হয়।টাঙ্গাইল ১২টি উপজেলা নিয়ে জেলা গঠিত হয়েছে। বর্তমানে এ জেলার জনসংখ্যা প্রায় ৪০লাখ ।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ