টাঙ্গাইল পাসপোর্ট অফিসের ৭ দালালের জেল

প্রকাশিত : ১২ ডিসেম্বর, ২০১৯

টাঙ্গাইল ১২ ডিসেম্বর : টাঙ্গাইলে র‌্যাব-১২’র অভিযানে আঞ্চলিক পাসপোর্ট অফিসের ৭ দালালকে আটকের পর ১ মাস করে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১২ সদস্যরা আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালিয়ে ওই ৭ দালালকে আটক করা হয়। আটকের পর তাদেরকে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পালের মাধ্যমে এক মাস করে জেল দেওয়া হয়েছে। এসময় র‌্যাব ১২ ও সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুর রহমানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে আটক ও সাজাপ্রাপ্তরা হলেন, টাঙ্গাইল পৌর শহরের ধুলেরচর এলাকার পলান শেখের ছেলে মো. শাহিন (৪৫), আকুর টাকুর পাড়া এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে মো. সালেক ইবনে জামান (৫১), কাগমারা আমিনবাগ এলাকার মৃত আব্দুল হামিদ মিয়ার ছেলে মো. মাসুদ রানা (৪৮), পশ্চিম আকুর টাকুর পাড়া গ্রামের কিতাব উদ্দিন মিয়ার ছেলে মো. রাশেদুর রহমান (৪৫), ফজলুর রহমানের ছেলে মো. রিপন মিয়া (৩৫), কালিহাতী উপজেলার রহমপুর গ্রামের আব্দুল হামিদ মিয়ার ছেলে আব্দুল খালেক (৫১), নগরবাড়ি গ্রামের আব্দুল করিমের ছেলে মো. তারিকুল ইসলাম (৪৮)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে গণবিপ্লবকে বলেন, পাসপোর্ট অফিসের সামনে থেকে আটককৃত ৭ জনকে দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া