টাঙ্গাইল পৌর এলাকায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যু-১

প্রকাশিত : ৯ এপ্রিল, ২০২০

টাঙ্গাইল ৯ এপ্রিল : টাঙ্গাইল পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে বুধবার (০৮ এপ্রিল) রাত ৮টার দিকে একব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি পৌরসভার ১৫ ওয়ার্ডের মৃত এম এ সামাদের ছেলে শাহ আলম (৪২)।

এবিষয়ে পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন জানান, শাহ আলম ৫ বছর আগে মালয়েশিয়া থেকে এসেছে। সে দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে আক্রান্ত ছিল। ২০১৮ সালে সে নিউমোনিয়ায় আক্রান্ত হয়। তবে সে বেশ কয়েকদিন যাবৎ অসুস্থ ছিল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রামাপদ রায় গণবিপ্লব-কে জানান, আজ (০৮ এপ্রিল) দুপুরে সংবাদ পেয়ে সাথে সাথে নমুনা সংগ্রহ করেছি। সকালে ঢাকায় পাঠাবো। আর লাশ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে যে কমিটি করা হয়েছে, তাদের মাধ্যমে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।

এসময় তিনি আরো জানান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নির্দেশক্রমে ও তত্ত্বাবধানে সকল কাজ সম্পন্ন করেছি। মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন এসময় আমার সাথে ছিলেন।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম গণবিপ্লব-কে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম মৃতের নমুনা সংগ্রহ করেছেন। মৃতের বাড়িটিসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব
এইমাত্র পাওয়া