টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট দল ঘোষনা ; অনুশীলন শুরু

প্রকাশিত : ২ ফেব্রুয়ারী, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। টাঙ্গাইল স্টেডিয়ামে আগামী মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন হবে। টাঙ্গাইল প্রেসক্লাবসহ ১০টি উপজেলা প্রেসক্লাব নিয়ে এবারই প্রথম আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে।

এই ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করবে- টাঙ্গাইল প্রেসক্লাব, কালিহাতি প্রেসক্লাব, ঘাটাইল প্রেসক্লাব, গোপালপুর প্রেসক্লাব, ভুঞাপুর প্রেসক্লাব, বাসাইল প্রেসক্লাব, সখীপুর প্রেসক্লাব, দেলদুয়ার প্রেসক্লাব, নাগরপুর প্রেসক্লাব ও মির্জাপুর প্রেসক্লাব।

এই টুর্নামেন্টের খেলাকে কেন্দ্র করে টাঙ্গাইল জেলার সকল সাংবাদিকদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। ইতিমধ্যে সকল প্রেসক্লাব তাদের অনুশীলন শুরু করেছে। সারা দিন সংবাদ সংগ্রহ করার মাঝেও একটু সময় বের করে সাংবাদিকরা নেমে পরছে ব্যাট, বল হাতে নিয়ে মাঠে খেলার অনুশীলন করার জন্য।

আন্তঃউপজেলা ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট দল ঘোষনা করা হয়েছে। সেই সাথে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল থেকে অনুশীলন শুরু হয়েছে। এ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকরা কঠোর অনুশীলনে ব্যস্ত। টাঙ্গাইল স্টেডিয়ামের আউটার মাঠে সকাল সাড়ে ৭টা থেকে ১০টা পর্যন্ত চলে টানা অনুশীলন।

টাঙ্গাইল প্রেসক্লাব ঘোষিত ক্রিকেট দলের খেলোয়াররা হলেন- গোলাম কিবরিয়া বড় মনি, ইফতেখারুল অনুপম, নাসির উদ্দিন, শামীম আল মামুন, মালেক আদনান, মহিউদ্দিন সুমন, আবু সাঈদ, সাইফুর রহমান ফারুক, মোস্তাক আহমেদ, শরিফুজ্জামান খান মোস্তফা, সুমন কুমার রায়, মির্জা শাকিল, অরণ্য ইমতিয়াজ, মাসুদুর রহমান মাসুদ, আরিফুর রহমান টগর।

দলের প্রস্তুতির বিষয়ে টাঙ্গাইল প্রেসক্লাব দলের খেলোয়ার ইফতেখারুল অনুপম জানান, আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য প্রতিদিন সকালে সকল খেলোয়ারদের নিয়ে অনুশীলন করছি। আমাদের টিমের সকল খেলোয়াররা খুবই আন্তরিক। তারা প্রতিদিন অনুশীলনে অংশ নিচ্ছেন এবং কঠোর পরিশ্রম করছে। আশা করি টুর্নামেন্টে আমরাই চ্যাম্পিয়ন হবো।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া