টাঙ্গাইল রাইফেল ক্লাবের ত্রাণ তহবিল অনুদান

প্রকাশিত : ৫ এপ্রিল, ২০২০

টাঙ্গাইলে করোনা ভাইরাস সংক্রমণ আতঙ্কের কারনে কর্মহীন হয়ে পরা দরিদ্র লোকজনের মাঝে বিতরণের জন্য “টাঙ্গাইল রাইফেল ক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসনের ত্রাণ তহবিলের জন্য অনুদান বাবদ নগদ ৫০ হাজার টাকা হস্তান্তর করা হয়েছে।

 টাঙ্গাইল সার্কিট হাউজে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম’র কাছে এই টাকা হস্তান্তর করেন টাঙ্গাইল রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক এম এ রকিব খান শামিম।

করোনা ভাইরাস আতঙ্কের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনের মধ্যে বিতরনের উদ্দেশ্যে এই টাকা হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ শহিদ উল্লাহ, অন্যান্য কর্মকর্তা ‘সহ রাইফেল ক্লাবের কার্যকরী পরিষদের কর্মকর্তাগন।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, যারা দিন আনে দিন খায় ও বর্তমানে কর্মহীন, সরকার তাদের জন্য নির্দেশনা দিয়েছে। এ ব্যাপারে বরাদ্দও দিয়েছে। আমরা ইতিমধ্যে চাল, ডাল, পেঁয়াজ’সহ নিত্য প্রয়োজনীয় জিনিস তাদেরকে দিচ্ছি। এর পাশাপাশি জেলা প্রশাসন থেকে সরকারি আইন অনুযায়ী দূর্যোগ মোকাবেলায় আমরা একটি ত্রাণ তহবিল গঠন করেছি। জেলা প্রশাসনে আমাদের যে কর্মকর্তা কর্মচারী রয়েছে, তাদের একদিনের বেতন সংগ্রহ করে এ তহবিলে জমা দিয়েছি। সরকারি যে অফিসগুলো রয়েছে সবাইকে আমরা চিঠি দিয়েছি, তারা যেন একই ভাবে তাদের সামর্থ্য অনুযায়ী ত্রাণ তহবিলে অর্থ জমা দেয়। তাছাড়া টাঙ্গাইলে বিত্তশীল ও মানব দরদী যারা রয়েছেন, তাদেরকে আমরা আহ্বান জানায়েছি, তারা যেন এই তহবিলে সামর্থ্য অনুযায়ী সহায়তা করে। নিম্ন আয়ের যে মানুষগুলো, কর্মহীন হয়ে গৃহে রয়েছে আমরা যেন তাদের আহার্য দিয়ে সহায়তা করতে পারি।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে নিন।