টি-২০ টুর্ণামেন্টে কল্পনা বহুমুখী উন্নয়ন সমাজ চ্যাম্পিয়ন

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০১৯
নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল

টাঙ্গাইল সদর ২৯ নভেম্বর : শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টি-২০ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল ঈদ গাঁ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় কল্পনা বহুমুখী উন্নয়ন সমাজ বেস্ট ১১ অফ টাঙ্গাইলকে ৯ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মইনুল হক লিন্টু প্রধান অতিথি থেকে বিজয়ী দল ও খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আনিসুর রহমান আলো, সদস্য ঝুটন ঘোষ, জেলা ক্রিকেট কোচ ও টাঙ্গাইল ক্রিকেট একাডেমীর পরিচালক মো. আরাফাত রহমান ও শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টি-২০ টুর্ণামেন্ট কমিটির আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।

টসে জিতে বেস্ট ১১ অব টাঙ্গাইল ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা ২০ ওভারে সব কটি ইউকেট হারিয়ে ৫৭ রান সংগ্রহ করতে সক্ষম হয়। সাদ্দাম ৩টি, হিমেল ৩টি ও তপু ২টি উইকেট লাভ করে। ৫৮ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ৭ ওভারে একটি উইকেট হারেয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় কল্পনা বহুমুখী উন্নয়ন সমাজ। তারা ৯উইকেটে জয় লাভ করে। ব্যাটিংয়ে তপু ১৪, পার্থ ২৮ ও তরু ১০ রান সংগ্রহ করে।
উল্লেখ্য, গত ৪ অক্টোবর টাঙ্গাইল ক্রিকেট একাডেমীর আয়োজনে জেলার ৮টি দল টুর্ণামেন্টে অংশ গ্রহন করে।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ