তফসিল ঘোষণাকে ঘিরে টাঙ্গাইলে র‌্যাবের বিশেষ টহল

প্রকাশিত : ৭ নভেম্বর, ২০১৮
মো. আল-আমিন খান
চীফ রিপোর্টার

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টাঙ্গাইলে বিশেষ টহল শুরু করেছে র‌্যাব-১২। বুধবার (০৭ নভেম্বর) র‌্যাব-১২ টাঙ্গাইল ক্যাম্পের সদস্যরা শহরের বিভিন্ন স্থানে টহল দিয়েছে।

র‌্যাব-১২ এর সিপিসি-৩  টাঙ্গাইল কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. খলিলুর রহমান বুধবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এ ঘোষণাকে কেন্দ্র করে কুচক্রিমহল দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে টাঙ্গাইলে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। তারা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে।

তিনি বলেন, সাদা পোশাকে স্পর্শকাতর স্থানগুলো গোয়েন্দা নজরদারি জোড়দার করা হয়েছে। বুধবার মোটরসাইকেল ও একাধিক পিকআপের সমন্বয়ে গঠিত র‌্যাব সদস্যরা জেলার বিভিন্ন স্থান সহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে টহল দিয়েছে।বিশৃঙ্খলাকারী যে কেউ হোক না কেন কোনো ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হস্তে দমন করা হবে। নির্বাচন শেষ হওয়া পর্যন্ত র‌্যাবের বিশেষ নিরাপত্তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ