দিতির মস্তিস্কে দ্বিতীয়বার অস্ত্রোপচার

প্রকাশিত : ৯ নভেম্বর, ২০১৫
গণবিপ্লব অনলাইন
ডেস্ক রিপোর্ট

গণবিপ্লব ডেস্কঃ

1446786959

মস্তিস্কে দ্বিতীয়বারের মতো অপারেশন সম্পন্ন হয়েছে চিত্রনায়িকা দিতির। গত ৫ নভেম্বর(বৃহস্পতিবার) সকাল ৭টায় দিতির মস্তিস্কে অস্ত্রোপচার করা হয়। তারপর তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। সেখানে শুক্রবার(৬ নভেম্বর) দুপুর পর্যন্ত তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

জানা গেছে, সফল অস্ত্রোপচারের মাধ্যমে দিতির মস্তিস্কে জমে থাকা পানি অপসারণ করা হয়েছে। তবে এখনও তিনি পুরোপুরি ঝুঁকিমুক্ত নন বলে জানিয়েছেন দিতির আত্মীয় সূত্র।
এরআগে গত ৩ নভেম্বর সন্ধ্যায় দিতি চেন্নাই পৌঁছান। সঙ্গে তার মেয়ে লামিয়া চৌধুরী। এর আগে মস্তিস্কে টিউমার ধরা পড়ায় ২৫ জুন সেখানে প্রথমবারের মতো গিয়েছিলেন দিতি। এর চারদিন পর চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) তার অস্ত্রোপচার হয়। এক মাসেরও বেশি সময় চিকিৎসা শেষে ২০ সেপ্টেম্বর দেশে ফেরেন দিতি।
এরপর মাসখানেক ভালোই ছিলেন। কেমোথেরাপির পার্শ্ব প্রতিক্রিয়ার কারণে আবারও অসুস্থ হয়ে পড়লে ৩০ অক্টোবর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসকদের পরামর্শে আবারও চেন্নাই গিয়ে দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন দিতির পরিবার।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ