দেলদুয়ারে উদ্ধারকৃত মৃতদেহের পরিচয় সনাক্তের দাবি

প্রকাশিত : ১৭ আগস্ট, ২০১৯
মো. আল-আমিন খান
চীফ রিপোর্টার

দেলদুয়ার ১৭ আগস্ট: টাঙ্গাইলের দেলদুয়ারে উদ্ধারকৃত অজ্ঞাতানামা এক যুবক (৩২) এর পরিচয় সনাক্তে সহায়তা ও পত্রিকায় প্রকাশের জন্য টাঙ্গাইল প্রেসকাব বরাবর আবেদন করেছেন দেলদুয়ার থানার উপ-পরিদর্শক এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন।

গত ৬ আগস্ট টাঙ্গাইল নাগরপুর সড়কের পশ্চিম পার্শ্বের দেলদুয়ার থানা এলাকার ভুরভুরিয়া গ্রামের নয়ন ভুইয়ার কাঠ বাগানের ভিতরে অর্ধগলিত অজ্ঞাতানামা এক যুবক (৩২) এর মৃতদেহ পরে থাকার সংবাদের ভিত্তিতে মামলার বাদী ও থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান মামলাটির এজাহার দায়ের করেন।

উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করাসহ ঘটনার সত্যতা যাচাই ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় ফোর্সমহ বিকেল সাড়ে তিনটার দিকে মৃতদেহ উদ্ধার ও ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। তবে নিহতের কোন দাবিদার না থাকায় ওই দিনই ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে মৃতদেহটি দাফন করা হয়েছে।

উদ্ধার কৃত নিহতের পড়নে প্রিন্টের হাফহাতা শার্ট ছিল। মৃতের সারা শরীরে চামড়া নাই, পচন ও পোকা ধরা। মৃতের গলায় বেগুনি রংয়ের ছেড়া লুঙ্গি দিয়ে গিট দেয়া। পুরুষাঙ্গের অগ্রভাগ নাই ও পচন ধরা, মলদারে পোকা ধরায় গর্ত দেখা যায় ও মলদার দিয়ে নাড়ি ভুড়ির কিছু অংশ বের হওয়া দেখা যায়।

উদ্ধারকৃত মরদেহ নিয়ে পুলিশের ধারণা অজ্ঞাতানামা যুবক (৩২) কে খুন করে লাশ গুম করার উদ্দেশ্যে ওই স্থানে ফেলে রাখে দুর্বৃত্তরা। তবে যদি নিহত যুবকের কোন সন্ধানদাতা থাকেন তাহলে তাদের মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেলদুয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন ০১৭১৮৪৮১৩৪৫, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ০১৭১৩৩৭৩৪৫৯, ডিউটি অফিসার ০১৭৬৯৬৯০৬৮৭ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ