দেলদুয়ারে ৬ বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

প্রকাশিত : ৫ জুলাই, ২০১৮
গণবিপ্লব
রিপোর্ট

দেলদুয়ার সংবাদদাতাঃ

প্রতীকী ছবি

টাঙ্গাইলের দেলদুয়ারে ৬ বছরের শিশুকে যৌন নিপীড়নের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। শিশুটি মেরুয়াঘোনা সরকারি প্রাথামক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় গত বুধবার বিকালে নিপীড়িত শিশুর পিতা বাদী হয়ে যৌন নিপীড়ক সুভাষ মন্ডল (৪৫) কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দেলদুয়ার থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৩। অভিযুক্ত সুভাষ উপজেলার ফাজিলহাটি ইউনিয়নের মেরুয়াঘোনা গ্রামের মাঠু মন্ডলের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ২৭ জুন সকাল ৯ টায় মেরুয়াঘোনা সরকারি প্রাথামক বিদ্যালয়ের উদ্দেশ্যে যাচ্ছিল শিশুটি। পথে লম্পট সুভাষ মন্ডল শিশুটিকে টেনে পাশের পাট ক্ষেতের নিয়ে ওই বর্বরাচিত নিপীড়ন চালায়। এ সময় শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সুভাষ দৌড়ে পালিয়ে যায়। ঘটনাটি প্রথমে সামাজিক মিমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হলেও রহস্যজনক কারণে ঘটনাটি অমিমাংসিত রয়ে যায়।

শিশুটির বাবা ভ্যানচালক জানান, আমার নাবালিকা মেয়ের সাথে যে অপকর্ম করা হয়েছে আমি তার উপযুক্ত বিচার চাই। আমার মেয়ে যাতে এ ঘটনা প্রকাশ করতে না পারে এজন্য তাকে খুন করারও হুমিক দেন ওই লম্পট সুভাষ মন্ডল বলেও অভিযোগ করেন তিনি।

অভিযুক্ত সুভাষ মন্ডলের বাড়িতে গিয়ে দুই ঘন্টা অপেক্ষা করার পরও তার দেখা পাওয়া যায়নি। যদিও তার স্ত্রী এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
সুভাষ মন্ডলের স্ত্রী বলেন, আমার স্বামী যে অন্যায় করেছে সে ক্ষমার অযোগ্য। এ স্বত্তেও এমন অন্যায়ের জন্য আমরা শিশুটির পরিবারের কাছে হাতজোর করে ক্ষমা চেয়েছি। এমন কর্মকান্ডের জন্য আমরা সবার কাছে ক্ষমা চাই। আমরা খুবই হতদরিদ্র। আমার স্বামীর কিছু হলে পরিবারটি পথে বসে যাবে।

এলাকাবাসীর অভিযোগ, সুভাষ মন্ডল যে অন্যায় করেছে তা মেনে নেয়ার মতো নয়। আমরা তার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি, যাতে তার মতো আর কেউ এমন অপরাধ করার সাহস না পায়।

এ প্রসঙ্গে দেলদুয়ার থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান, এ ঘটনায় আমি অভিযোগ পেয়েছি। অভিযুক্তের বাড়িতে অভিযান চালানো হয়েছে। তবে সে পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ