নাগরপুরে আ.লীগের সমর্থন চান ফরিদা বেগম

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০১৯
মানিক মিয়া
নাগরপুর প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে ব্যাপক তোরজোর। ভোটের হাওয়া বৈছে নেতা কর্মী ও সমর্থকদের মাঝেও। এবার দলীয় সমর্থনে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ক্ষমতাসীন আওয়ামীলীগের সম্ভাব্য প্রাথীরা দলীয় মনোনয়নের জন্য দলের দায়িতশীল নেতাদের কাছে দৌড় ঝাপ শুরু করেছেন।

এবার দলের সমর্থন নিয়ে ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়ন প্রত্যাশী সূত্রপুর থানা আওয়ামীলীগরে সাবেক কোষাধ্যক্ষ ফরিদা বেগম টুলটুল সংবাদ সম্মেলনের মাধ্যমে তার প্রার্থীতা ঘোষনা করেছেন। শনিবার সকালে ফরিদা বেগম টুলটুল তার ধুবরিয়া বাসবভনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সাবেক পুলিশ সার্জেন্ট মোশফিকুর রহমান (সার্জেন্ট দুলু) দুলুর সহধর্মিনী ।

ফরিদা বেগম টুলটুল সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে তিনি ও তার পরিবারের সদস্যরা আওয়ামীলীগের সক্রীয় কর্মী হিসেবে এলাকায় কাজ করে যাচ্ছেন। মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটে বিজয়ী হতে পারবেন বলে তিনি সংবাদ সম্মেলনে দাবী করেন। তিনি সরকারের উন্ন্য়নের চিত্র তুলে ধরে বলেন, বাংলাদেশ আজ বিশে^ও মুখে মাথা উচু করে দাড়াতে সক্ষম হয়েছে।

আর এ সক্ষমতা এনেছেন গণতন্ত্রের মাসষকন্যা জননেত্রী শেখ হাসিনা। টুলটুল বলেন আমিও আমার পরিবার জনকল্যানে কাজ করে যাচ্ছি। যতদিন বেচে আছি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দেশ ও জাতির কল্যানে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম খান রঙ্গু, সাবেক সহ-সভাপতি মো. মফিজুর রহমান কহিনুর মিয়া, সাবেক চেয়াম্যান শফিকুর রহমান শাকিল, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোকছেদুর রহমান রিপন, সাবেক সন্মানিত সদস্য নাগরপুর উপজেলা আওয়ামী লীগ মো. নূর আজীম দিদার, সহ-সভাপতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট মো. মোবারক হোসেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

সর্বশেষ সংবাদ

এইমাত্র পাওয়া