নাগরপুরে একাত্তরের মুক্তিযোদ্ধাদের মতবিনিময়

প্রকাশিত : ১৬ নভেম্বর, ২০১৯
নাগরপুর প্রতিনিধি
গণবিপ্লব

নাগরপুর ১৬ নভেম্বর : মুক্তিযোদ্ধাদের ১৫ দফা দাবী আদায়ের লক্ষে আগামী ২৪ নভেম্বর ঢাকার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে সমাবেশ সফল করার জন্য টাঙ্গাইলের নাগরপুরে মুক্তিযোদ্ধাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

একাত্তরের মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কার্যালয়ের নেতৃবৃন্দদের সাথে স্থানীয় মুক্তিযোদ্ধাদের এ মতবিনিময় সভা শনিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতের শহীদদের স্মরনে দাঁড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

পরে মো. মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদারের সভাপতিত্বে লেখক, সাংবাদিক ও কলামিস্ট মুক্তিযোদ্ধা মো. আবুল বাশারের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, একাত্তরের মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কার্যালয়ের উপদেষ্ঠা ড. শেখ আব্দুল বাতেন, সভাপতি মো. রুস্তম আলী মোল্লা, সহ-সভাপতি তসিফুল বারী, সাধারণ সম্পাদক কামাল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক আজিজ আহম্মেদ, দপ্তর সম্পাদক সামাদ তালুকদার, সাবেক উপজেলা কমান্ডার মো. মোকাদ্দাস আলী প্রমূখ।

বক্তারা মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধার সাংবিধানিক স্বীকৃতিপ্রদান, অবিলম্বে বিদ্যমান সকল তালিকা হতে অমুক্তিযোদ্ধাদের অপসারণ করে প্রকৃত মুক্তিযোদ্ধাদের সঠিক ও চুড়ান্ত তালিকা প্রণয়নের কাজ সম্পন্ন করার জন্য উচ্চ ক্ষমতাসম্পন্ন জাতীয় কমিশন গঠনসহ ১৫টি দাবীর কথা উল্লেখ করে সেই সকল দাবী আদায়ের লক্ষে আগামী ২৪ নভেম্বর ঢাকার প্রেসক্লাব প্রাঙ্গণে সমাবেশে যোগদান করার জন্য সকল মুক্তিযোদ্ধাদের আহবান জানান। এসময় স্থানীয় সাংবাদিকসহ মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া
error: দাঁড়ান আপনি জানেন না কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ