নাগরপুরে ক্রিকেট খেলতে গিয়ে প্রাণ গেল কিশোরের

প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২০

নাগরপুর ১৭ জানুয়ারি : টাঙ্গাইলের নাগরপুরে ক্রিকেট খেলতে গিয়ে প্রাণ গেল সাইম রবিন (১৫) নামের এক কিশোরের। সে উপজেলার ভাড়রা ইউনিয়নের শাখাইল পূর্বপাড়া গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রহমানের ছেলে। শুক্রবার সকালে শাখাইল পূর্বপাড়া আব্দুল হাইয়ের মাঠে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে স্থানীয় ভাড়রা উমেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্র সাইম রবিন এলাকার বন্ধুদের নিয়ে বাড়ির পাশের আব্দুল হাইয়ের মাঠে ক্রিকেট খেলতে যায়। খেলা শুরুর আগে অনুশীলন করার এক পর্যায়ে একই গ্রামের শামসুল হকের ছেলে আসাদের (১৫) হাতে থাকা ক্রিকেট ব্যাট হাতল থেকে ছুটে সাইম রবিনের ঘাড়ে আঘাত লাগে। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়লে সতীর্থ খেলোয়াড়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে স্বজনরা তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রতিদিনের ন্যায় সাইম তার বন্ধুদের নিয়ে ক্রিকেট খেরতে যায়। অনুশীলনের সময় অপর খেলোয়াড় আসাদ ব্যাট চালালে হাত থেকে ব্যাটের সামনের অংশ হাতল থেকে ছুটে সাইমের ঘাড়ে লেগে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি আলম চাঁদ।

সাপ্তাহিক গণবিপ্লব

আপনার মতামত দিন

You must be Logged in to post comment.

এইমাত্র পাওয়া